ঢাকা, রোববার 18 March 2018, ৪ চৈত্র ১৪২৪, ২৯ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

অস্ত্র, ছিনতাইকৃত টাকা ও সিএনজি অটোরিক্সাসহ সংঘবদ্ধ ৪ ছিনতাইকারী গ্রেফতার

চট্টগ্রাম অফিস: চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন নেভাল ক্রসিং এলাকায় মহানগর গোয়েন্দা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে অস্ত্র ও ছিনতাইকৃত টাকা এবং ছিনতাই কাজে ব্যবহৃত সিএনজি অটোরিক্সাসহ ৪ ছিনতাইকারী গ্রেফতার করেছে ।
মহানগর গোয়েন্দা পুলিশ সূত্রের খবর, গ্রেফতারকৃত মোঃ মাকসুদুর রহমান@টিপু(৩০), পিতা-মোঃ ইছাক মিয়া, মাতা-ছালেহা বেগম, সাং-আব্দুল লতিফহাট, (পেশকারবাড়ী) কালামিয়ার মিয়ার বাজার, ওয়ার্ড নং-১৮, থানা-বাকলিয়া, জেলা-চট্টগ্রাম  , মোঃ ওয়াহিদুল ইসলাম (২৮), পিতা-হাজী ফরুখ আহম্মেদ, মাতা-হাজী নুরনাহার বেগম, সাং-পদুয়া বশির মোহাম্মদ পাড়া/শাহীর মোহাম্মদপাড়া, মমতাজ মেম্বারের বাড়ীর পার্শ্বে, ৩নং ওয়ার্ড, থানা-লোহাগড়া, জেলা-চট্টগ্রাম , মোঃ জয়নাল (২৮), পিতা-মৃত তবদল, মাতা-পেয়ারা বেগম, সাং-ঝিনাইয়া, থানা-দেবিদ্বার, জেলা-কুমিল্লা, বর্তমানে-দক্ষিন বাকলিয়া, ময়দার মিল, বাবুল সওদাগরের ভাড়াটিয়া, থানা-বাকলিয়া, জেলা-চট্টগ্রাম , মোঃ ইকবাল হোসেন(২৪), পিতা-মোঃ আবুল হাসেম, মাতা-রেহেনা বেগম, সাং-দক্ষিন হাতিয়া ননু বেপারীর বাড়ী, থানা-হাতিয়া, জেলা-নোয়াখালী, বর্তমানে-দক্ষিন বাকলিয়া, মিয়াখান নগর, ময়দার মিল, খালেক সওদাগর বিল্ডিং নিচতলা, (শেষমাথা) রুমনং-০২, থানা-বাকলিয়া, জেলা-চট্টগ্রাম।
মহানগর গোয়েন্দা পুলিশ সূত্রের খবর, ১৪ মার্চ দুপুর আড়াইটায়  মহানগর গোয়েন্দা বিভাগের   পুলিশ   চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন নূর আহম্মদ সড়ক দিয়ে ওয়াসা মোড় এলাকায় ছিনতাই প্রতিরোধে টহল করাকালীন মেট্রোপোল কমিউনিটি সেন্টারের বিপরীত পার্শ্বে নেভাল ক্রসিং এলাকায় পৌছলে একজন ব্যক্তিকে ছিনতাইকারী বলে শোর চিৎকার এবং তৎসম্মুখে ১টি সিএনজিতে ৩ জন ব্যক্তিকে অস্ত্র সহ দ্রুত গতিতে যাইতে দেখে ডিবি পুলিশ দল সিএনজিটিকে ধাওয়া করে। এক পর্যায়ে সিআরবি রেলওয়ে হাসপাতাল এর সামনের রাস্তার উপর দ্রুতগামী সিএনজিটিকে ডিবি পুলিশ দল মাইক্রোবাস দ্বারা কৌশলে আটকাতে সক্ষম হয়। এ সময় সিএনজি থেকে পালিয়ে ছিনতাইকারীরা পালানোর চেষ্টা করলে সিএনজি ড্রাইভারসহ ছিনতাইকারীদেরকে আটক করা হয়। আটককালে তাদের নিকট থেকে অস্ত্র সহ ছিনতাইকৃত ২ লাখ টাকা উদ্ধার করা হয়। উল্লেখ্য যে, আটকের পূর্বে ছিনতাইকৃত ১লাখ৭০ হাজার এবং গত ১৩ মার্চ একই স্থানে ছিনতাইকৃত ৩০হাজার টাকা উদ্ধার হয়।অভিযান পরিচালনা করে তাদের হেফাজত হতে একটি বন্দুক, চার রাউন্ড কার্তুজ, দুইটি চাপাতি, একটি ফোল্ডিং চাকু, ছিনতাইকৃত নগদ দুই লক্ষ টাকা, একটি ব্যবহৃত সিএনজি অটোরিক্সা (রেজিঃ নং-চট্টমেট্টো-থ-১১-২৩৮৫) সহ ৪ ছিনতাইকারী গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃত আসামীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করে যে তারা দীর্ঘদিন ধরে সংঘবদ্ধ হয়ে মহানগরীর বিভিন্ন এলাকায় সিএনজি অটোরিক্সা যোগে ছিনতাই করে। শহরের ছিনতাই প্রতিরোধে বিশেষ অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কোতোয়ালী থানায় ৩টি পৃথক মামলা রুজু হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ