ঢাকা, রোববার 18 March 2018, ৪ চৈত্র ১৪২৪, ২৯ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

ফুলবাড়ীয়ায় অপহৃত এসএসসি পরীক্ষার্থী ৯ দিনেও উদ্ধার হয়নি

ফুলবাড়ীয়া (ময়মনসিংহ) সংবাদদাতা: উপজেলার নাওগাও ইউনিয়নের শিবপুর গ্রামের এসএসসি পরীক্ষার্থী মেহেদী হাসান অপহরণের ৯ দিন অতিবাহিত হলেও পুলিশ উদ্ধার করতে পারেনি। এ ঘটনায় তুষার নামে এক যুবককে গ্রেফতার করে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।
অপহৃত শিক্ষার্থীর মা মিনারা খাতুন জানায়, গত ৬ মার্চ মঙ্গলবার সকাল ১০ টার দিকে এসএসসি পরীক্ষা দেয়া পুত্র মেহেদীর মোবাইল ফোনে বন্ধুর একটি কল আসে। কিছুক্ষণ পর মেহেদী স্থানীয় কেশরগঞ্জ বাজারে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। সারাদিন মেহেদির কোন খবর না পেয়ে সন্ধায় তার মা মোবাইলে ফোনে একাধিকবার চেষ্টা করলে ফোন বন্ধ পায়।
পরদিন দুপুরে ফোনে মেহেদীর মোবাইল থেকে মা মিনারার মোবাইলে আসা ম্যাসেজে ৬ লাখ টাকা মুক্তিপন দাবী করে অপহরণকারীরা জানান, কালকে ৬ লাখ টাকা দিতে পারলে মেহেদী বেঁচে যাবে। ফুলবাড়িয়া থানা একটি জিডি হলে পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল খায়ের স্কুল ছাত্র নিখোঁজের সুত্র ধরে ১২ মার্চ সোমবার পার্শ্ববর্তী গ্রাম পলাশীহাটার গফুরের পুত্র তুষারকে গ্রেফতারের পর ব্যাপক জিজ্ঞাসাবাদ চালায়। ঐদিন রাতে অপহৃতের মা মিনারা খাতুন বাদী হয়ে ফুলবাড়িয়া থানায় একটি অপহরণ মামলা করে। 
মামলার তদন্তকারী অফিসার এস.আই সাইদুর রহমান বলেন, অপহৃত শিক্ষার্থীকে উদ্ধারের জোর চেষ্টা চলছে।
মা মিনারা খাতুন পুত্র নিখোঁজ হওয়ার পর অপহরণকারীদের মুক্তিপনের টাকা দাবী করায় আতংকে দিনাতিপাত করছে।

অনলাইন আপডেট

আর্কাইভ