ঢাকা, সোমবার 19 March 2018, ৫ চৈত্র ১৪২৪, ৩০ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

গাইবান্ধা সংবাদ

গাইবান্ধা সংবাদদাতা: আদর্শ শিক্ষালয়ের নতুন ভবনে বিদ্যালয়ের বার্ষিক কীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার র্পুসকার বিতরনী অনুন্ঠান প্রতিষ্ঠানের অধ্যক্ষ প্রফেসর মোখলেছুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয় ।এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন পৌর মেয়র শাহ মাসুদ জাহাগীর কবির মিলন। বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এবি এম নকিবুল হাসান ওডাঃ আব্দুর রহিম সরকার।সভাটি পরিচালনা করেন উপাধাক্ষ ওবায়দুর রহমান। শেষে কৃতী ছাএ ছাএীদের মাঝে পুরস্ক্ার বিতরন করা হয়।
কারিগরি প্রশিক্ষণ
গাইবান্ধা সংবাদদাতা: গাইবান্ধার সাঘাটা উপজেলার সাঘাটা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে গত রোববার এসকেএস ফাউন্ডেশনের আয়োজনে ও পিকেএসএফ এর সহযোগীতায় প্রতিবন্ধী ব্যক্তিদের ব্যবসা উন্নয়ন পরিকল্পনা ও আয় বৃদ্ধি মূলক কারিগরি প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। এসকেএস ফাউন্ডেশনের প্রতিবন্ধী জনগোষ্ঠীর টেকসই জীবিকায়ন ও অন্তর্ভূক্তিমূলক উন্নয়ন উদ্দ্যোগ প্রকল্পের আওতায় উক্ত কর্মশালার উদ্বোধন করেন সাঘাটা ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন সুইট।
টেকনিক্যাল অফিসার জিয়াউর রহমানের সভাপতিত্বে উক্ত কর্মশালায় বক্তব্য রাখেন, এরিয়া ম্যানেজার আব্দুল মালেক, ম্যানেজার মশিউর রহমান, ফিল্ড অফিসার চঞ্চল মন্ডল প্রমুখ। কারিগরি প্রশিক্ষণে ২০জন করে একটি ব্যাচ নির্ধারণ এবং ২৫টি ব্যাচে উক্ত প্রশিক্ষণ প্রদান করা হবে। প্রশিক্ষণ কর্মশালায় প্রতিবন্ধী ব্যক্তিদের হুইল চেয়ার, ক্রাশ, শ্রবণ যন্ত্র, সাদা ছড়ি ও শুধু ছড়ি বিতরণ করা হয় বলে জানানো হয়।
মোটরসাইকেল চুরি
গাইবান্ধা-পলাশবাড়ি সড়কে বাস টার্মিনাল সংলগ্ন সোনালী ব্যাংক প্রধান শাখার সামনে থেকে মটর সাইকেল চুরি গেছে। চোর ও চুরি যাওয়া মটর সাইকেলটি সিসি ক্যামেরায় ধরা পড়লেও এখনও তা উদ্ধার করা সম্ভব হয়নি। গাইবান্ধা শহরের দক্ষিণ বানিয়ারজান এলাকার নুরুল ইসলাম সরকারের ছেলে এ.কে.এম মাসুদুর রহমান জেমস তার ব্যবহৃত ১৫০ সিসি, ইঞ্জিন নং MD2DSJZZZTWK96353 কালো রংয়ের ডিসকভার মটর সাইকেলটি গত বৃহস্পতিবার দুপুরে সোনালী ব্যাংক, প্রধান শাখায় টাকা তুলতে গেলে চুরি হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ