ঢাকা, সোমবার 19 March 2018, ৫ চৈত্র ১৪২৪, ৩০ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

চুয়াডাঙ্গা থেকে অপহৃত স্কুলছাত্র চট্টগ্রাম থেকে উদ্ধার

চুয়াডাঙ্গা (সদর) সংবাদদাতা : চুয়াডাঙ্গা  একাডেমি মোড় থেকে অপহৃত স্কুলছাত্রী আসমাউল হুসনাকে অপহরণের ৬ দিন পর চট্টগ্রামের পাঁচলাইশ থানা এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় অপহরণকারী রুবেল হোসেনকে গ্রেফতার করে পুলিশ।
গত সোমবার বেলা ১টার দিকে অপহৃতকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত স্কুলছাত্রী আসমাউল হুসনা সদর উপজেলার শহরের কলেজপাড়ার আশরাফুল হকের মেয়ে এবং চুয়াডাঙ্গা সরকারি বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রী।
পুলিশ ও অপহৃতের পারিবারিক সূত্রে জানা যায়, গত ৫ মার্চ বিকেলে আসমাউল হুসনা প্রাইভেট পড়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে জেলা শহরের একাডেমি মোড়ে এসে পৌঁছায়। এ সময় যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামের আব্দুল আলিমের ছেলে রুবেলসহ ৪ জন আসমাউল হুসনাকে জোরপূর্বক অস্ত্রের মুখে মাইক্রোবাসে অপহরণ করে নিয়ে যায়। পরের দিন ৬ মার্চ দুপুরে অপহৃতের ভাই ইমাজউদ্দীন বাদী হয়ে অজ্ঞাত ৪ জনের নামে চুয়াডাঙ্গা সদর থানায় মামলা দায়ের করেন।
ঘটনার ৬ দিন পর গত সোমবার দুপুরে সদর থানার ওসি (তদন্ত) আব্দুল খালেক গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম পাঁচলাইশ থানা পুলিশের সহযোগিতায় ওই এলাকায় অভিযান চালিয়ে অপহৃত স্কুলছাত্রী আসমাউল হুসনাকে উদ্ধার ও অপহরণকারী রুবেল হোসেনকে গ্রেফতার করে।

অনলাইন আপডেট

আর্কাইভ