ঢাকা, সোমবার 19 March 2018, ৫ চৈত্র ১৪২৪, ৩০ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

“সাংবাদিকদের মানোন্নয়ন ও কল্যাণে সরকার বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়ন করছে”

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা : বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ বলেছেন, বর্তমান সরকার সংবাদপত্র ও সাংবাদিক বান্ধব সরকার। সাংবাদিকতার উন্নয়নে এবং  সংবাদপত্রের সংকট মোকাবেলায় সকলের সহযোগিতায় প্রেস কাউন্সিল ভবিষ্যতে নানামুখী উদ্যোগ গ্রহণ করবে।
তিনি গত শুক্রবার রাতে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ প্রেস কাউন্সিলের আইন ও আচরণবিধি সম্পর্কে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
প্রেসক্লাব সভাপতি খ.আ.ম রশিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিচারপতি  মোহাম্মদ মমতাজ উদ্দিন আহমেদ আরো বলেন, সরকার সাংবাদিকদের মানোন্নয়ন ও কল্যাণে বিভিন্ন পদক্ষেপ বাস্তবায়ন করছে।  তিনি বলেন, সাংবাদিকদের সাংবাদিকতার আইন ও আচরণবিধি মেনে চলা প্রয়োজন।
প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি আল আমীন শাহীনের পরিচালনায় প্রেস কাউন্সিলের আইন ও আচরণবিধি সম্পর্কিত মূল বিষয়ের উপর  বক্তব্য রাখেন যুগ্ম সচিব শ্যামল চন্দ্র কর্মকার। শুভেচ্ছা বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ শামসুল হক।
স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী। বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু,  সাংবাদিক মনজুরুল আলম, পীযুষ কান্তি আচার্য, উজ্জল চক্রবর্তী, মোঃ শফিকুল ইসলাম প্রমুখ। মতবিনিময় সভায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ