ঢাকা, সোমবার 19 March 2018, ৫ চৈত্র ১৪২৪, ৩০ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

সাদুল্লাপুরে ব্যবসায়ীর লাশ উদ্ধার

সাদুল্লাপুর (গাইবান্ধা) সংবাদদাতা: গাইবান্ধার সাদুল্লাপুরে  এক ব্যক্তির লাশ উদ্ধার হয়েছে। জানা যায় গত বুধবার   থানা পুলিশ খবর পেয়ে এ লাশ উদ্ধার  করেন।
জানা গেছে, সাদুল্লাপুর উপজেলার ফরিদপুর ইউনিয়নের  উত্তর ফরিদপুর গ্রামের মৃত সাহেব উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম রাজা (৩৫) বলে জানা যায়। এদিকে প্রতিদিনের ন্যায় গাছের ব্যবসার জন্য মঙ্গলবার বিকাল ৪ ঘটিকার   সময় মীরপুর বাজারে  যায় সাইফুল। রাত গভীর হলে বাড়িতে ফিরে না আসায় মোবাইল  ফোনে তার স্ত্রী একাধিকার চেষ্টা করেও ফোন বন্ধ পায়। তাদের পরিবারের সন্দেহ হলে লোকজন রাতে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পরও পাওয়া যায় নাই তাকে।
এদিকে সকালে খুঁজতে গেলে সাবেক তাজপুর গ্রামের এস কে এস অফিস সংলগ্ন রাস্তার পাশের ধান ক্ষেতে লাশ  দেখতে পায়। পরে থানা পুলিশকে খবর  দিলে পুলিশ  মৃত ব্যক্তির লাশ উদ্ধার করে  থানায় নিয়ে আসে। এদিকে তার স্ত্রী বিউটি ও পরিবারের লোকজন জানান, একই এলাকার কয়েক ব্যক্তির  সঙ্গে একটি মামলার সূত্রের জের ধরে  হত্যাকা-টি ঘটিয়েছে বলে ধারণা করছে।
 সাদুল্লাপুর থানার পুলিশ ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন জানান, সকালে খবর পেয়ে  লাশ উদ্ধার করা হয়েছে লাশের গায়ে কোন আঘাতের  চিহ্ন নেই। ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ