ঢাকা, সোমবার 19 March 2018, ৫ চৈত্র ১৪২৪, ৩০ জমদিউস সানি ১৪৩৯ হিজরী
Online Edition

রাজশাহীতে ইসলামী ব্যাংক মেডিকেলের উদ্যোগে মা ও শিশু উৎসব অনুষ্ঠিত

রাজশাহী : ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ ও হাসপাতাল রাজশাহীর উদ্যোগে মা ও শিশু উৎসবের উদ্বোধনীতে অতিথিবৃন্দ              -সংগ্রাম

রাজশাহী অফিস : গত শনিবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে রাজশাহীতে ইসলামী ব্যাংক মেডিকেল কলেজ ও হাসপাতাল নওদাপাড়া ও লক্ষ্মীপুর শাখার উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালিত হয়।  

এরমধ্যে নওদাপাড়া হাসপাতালের উদ্যোগে মা ও শিশু উৎসব, ফ্রি ডায়াবেটিকস চেকআপ, আলোচনা সভা ও দোয়ার মাহফিলের আয়োজন করা হয়। প্রতিষ্ঠানের অধ্যক্ষ ও ডাইরেক্টর প্রফেসর ডা. এস আর তরফদারের সভাপতিত্বে কর্মসূচিসমূহে বক্তব্য দেন প্রফেসর ডা. মো. ওবায়দুল্লাহ, প্রফেসর ডা. সৈয়দ গোলাম কিবরিয়া, প্রফেসর ডা. মামুনুর রশীদ, প্রফেসর ডা. ইমদাদুল হক, প্রফেসর ডা. ইকবাল বারী, সহযোগী অধ্যাপক ডা. ফাতেমা সিদ্দিকা, ডেপুটি ডাইরেক্টর ডা. মোহা. আল মামুন-অর-রশীদ। মা ও শিশু উৎসব অনুষ্ঠানটি পরিচালনা করেন হাসপাতালের সিনিয়র অফিসার ও ইনচার্জ (প্রশাসন) মো. সাইফুল আলম। এদিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন উপলক্ষে ইসলামী ব্যাংক হাসপাতাল রাজশাহীর উদ্যোগে ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্প ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠানের মার্কেটিং অফিসার মু. রফিকুল ইসলামের সঞ্চালনায় হাসপাতালের কনসালটেশন সেন্টারে অনুষ্ঠানের উদ্বোধন করেন হাসপাতালের সুপারিনটেনডেন্ট ডা. মো. মাসুদ আলী। অনুষ্ঠানে বক্তব্য দেন হাসপাতালের সিনিয়র প্রশাসন ও ইনচার্জ (প্রশাসন) আবদুল আজিজ রিয়াদ, অফিসার কামরুজ্জামান মাসুদ, অফিসার আব্দুল হামিদ প্রমুখ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন হাসপাতালের সিনিয়র মেডিকেল অফিসার ডা. নাজমা জেসমিন, মার্কেটিং অফিসার মো. শহিদুল ইসলাম, মোছা. অরুনা খাতুন, মোসা. জিনিয়া পারভীন ও অন্যান্য কর্মকর্তা কর্মচারী বৃন্দ। অনুষ্ঠানে মুনাজাত পরিচালনা করেন হাসপাতালের সুপারিনটেনডেন্ট ডা. মো. মাসুদ আলী। ক্যাম্পে দেড়শ’ জনের ফ্রি ব্লাড গ্রুপিং করানো হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ