ঢাকা, মঙ্গলবার 20 March 2018, ৬ চৈত্র ১৪২৪, ১ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

দৈনিক সংগ্রামের বিজ্ঞাপন ম্যানেজারের পিতার ইন্তিকাল

স্টাফ রিপোর্টার : দৈনিক সংগ্রামের বিজ্ঞাপন ম্যানেজার আসহাবুর রহমান আফতাবের পিতা আব্দুর রব মোল্লা গতকাল সোমবার সকাল সাড়ে ১১টায় ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। আব্দুর রব মোল্লা স্ত্রী, তিন ছেলে, তিন মেয়ে, নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুম আবদুর রব মোল্লা দীর্ঘদিন যাবৎ বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। তার প্রথম নামাজে জানাযা গতকাল বাদ জোহর মোহাম্মদপুরের নুরজাহান রোডস্থ বায়তুস সুজুদ জামে মসজিদে অনুষ্ঠিত হয়। এরপর তার লাশ নিয়ে স্বজনরা ঝালকাঠির উদ্দেশ্যে রওনা দেন। আজ মঙ্গলবার সকাল ৮টায় ঝালকাঠির কাঠালিয়া উপজেলার মশাবুনিয়া গ্রামের মোল্লাবাড়ী ঈদগাহ মাঠে মরহুমের দ্বিতীয় নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।  
সংগ্রাম পরিবারের শোক : বিজ্ঞাপন ম্যানেজার আসহাবুর রহমান আফতাবের পিতা আব্দুর রব মোল্লার ইন্তিকালে দৈনিক সংগ্রাম পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। গতকাল এক বিবৃতিতে দৈনিক সংগ্রাম সম্পাদক আবুল আসাদ, বাংলাদেশ পাবলিকেশন্স লি: এর ব্যবস্থাপনা পরিচালক ড. মোহাম্মদ নুরুল আমিন, দৈনিক সংগ্রামের বার্তা সম্পাদক আবদুল কাদের মিয়া, বিশেষ প্রতিনিধি ও চীফ রিপোর্টার রুহুল আমিন গাজী এবং জেনারেল ম্যানেজার আবুল হোসাইন চৌধুরী গভীর শোক প্রকাশ করেন। তারা মরহুমের রূহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
জামায়াতের শোক : আব্দুর রব মোল্লার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মোহাম্মদ সেলিম উদ্দিন।
গতকাল দেয়া শোকবাণীতে মহানগরী উত্তর আমীর আব্দুর রব মোল্লার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে তার রূহের মাগফিরাত কামনায় মহান আল্লাহ তায়ালার দরবারে দোয়া করেন। তিনি মরহুমের শোকাহত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাদের ধৈর্য ধারণের তাওফিক কামনা করেন।
আব্দুর রব মোল্লার মৃত্যুতে অনুরূপ শোক প্রকাশ করেছেন জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তরের রমনা পশ্চিম থানা আমীর আতাউর রহমান সরকার ও সেক্রেটারি ইউসুফ আলী মোল্লা।

অনলাইন আপডেট

আর্কাইভ