ঢাকা, মঙ্গলবার 20 March 2018, ৬ চৈত্র ১৪২৪, ১ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

রাজশাহীতে ছাত্রদলের বিক্ষোভ-সমাবেশ

রাজশাহী : মিলনসহ তিন ছাত্রনেতাকে হত্যার প্রতিবাদে রাজশাহীতে ছাত্রদলের সমাবেশ -সংগ্রাম

রাজশাহী অফিস: ঢাকা মহানগর ছাত্রদলের নেতা জাকির হোসেন মিলনকে আইনশৃঙ্খলা বাহিনী হত্যা করায় এবং চট্টগ্রাম ছাত্রদল নেতা সোহেল রানা ও বরগুনা ছাত্রদল নেতা আসাদুজ্জামানকে সরকারের ছাত্রলীগ সন্ত্রাসীদের নির্মম হত্যার প্রতিবাদে এবং হত্যাকাণ্ডে জড়িতদের শাস্তির দাবিতে রাজশাহী জেলা ও মহানগর ছাত্রদল বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।
সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি, পরিচালনা করেন যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি। উপস্থিত ছিলেন রাজশাহী জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল করিম টুটুল, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, জেলা ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি শাহরিয়ার আমিন বিপুল, সাংগঠনিক সম্পাদক ফায়সাল সরকার ডিকো, যুগ্ম সাধারণ সম্পাদক আরেফিন কনক ও মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক নাহিন আহম্মেদসহ জেলা ও মহানগর ছাত্রদলের বিভিন্ন ইউনিটের ছাত্রদলের নেতা-কর্মীবৃন্দ।
অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার
রাজশাহীতে অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার দুপুরে নগরীর কাজিহাটা এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য লাশটি রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।
নগরীর রাজপাড়া থানার পুলিশ জানায়, রাস্তার ধারে ফুটপাতের ওপর পড়ে ছিল প্রায় ৪০ বছর বয়সী ওই ব্যক্তির লাশ। পথচারিরা তা দেখে পুলিশে খবর দেন। এরপর লাশটি উদ্ধার করা হয়। লাশের দেহে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় আপাতত একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।
অর্ধ কেজি হেরোইনসহ আটক ১
রাজশাহীর গোদাগাড়ীতে ৫০০ গ্রাম হেরোইনসহ এমদাদুল হক বাবু (২৮) নামের এক ব্যক্তিকে আটক করেছে র‌্যাব।
আটককৃত এমদাদুল উপজেলার সুলতানগঞ্জ জাহানাবাদ গ্রামের ফেকন আলীর ছেলে।
র‌্যাবের-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বুধবার ভোর সাড়ে ৬টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর মেজর এএম আশরাফুল ইসলামের নেতৃত্বে র‌্যাবের একটি দল এমদাদুলের বাড়িতে অভিযান চালায়।
এ সময় তল্লাশী চালিয়ে তার বাড়িতে ৫০০ গ্রাম হেরোইন পাওয়া যায়। হেরোইন ব্যবসায় জড়িত থাকার অভিযোগে এমদাদুলকে আটক করা হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি দীর্ঘ দিন ধরে হেরোইন ব্যবসায় জড়িত থাকার কথা স্বীকার করেন। এ ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে গোদাগাড়ী মডেল  থানায় একটি মামলা করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ