ঢাকা, বৃহস্পতিবার 22 March 2018, ৮ চৈত্র ১৪২৪, ৩ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

সাতক্ষীরায় জামায়াতের নেতাসহ আটক ৪৮

সাতক্ষীরা সংবাদদাতা : সাতক্ষীরায় জামায়াতের আমীরসহ ৪৮ জনকে আটক করেছে সাতক্ষীরা পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
আটককৃতদের মধ্যে, সাতক্ষীরা থানা ৮ জন, কলারোয়া থানা ৯ জন, তালা থানা ৬ জন, কালিগঞ্জ থানা ৪ জন, শ্যামনগর থানা ৪ জন, আশাশুনি থানা ৫ জন, দেবহাটা থানা ৯ জন ও পাটকেলঘাটা থানা পুলিশ ৩ জনকে আটক করেছে।
এদিকে সাতক্ষীরা কোটে হাজিরা দিতে এসে নিখোঁজ হওয়া সদরের কাথন্ডা  জামায়াতের আমীর জালাল উদ্দীনকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ। মঙ্গলবার দুপুর ১২টার দিকে ২০১৫ সালের দায়ের করা ৩০১ নং মামলায় হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে সাতক্ষীরা কোটের প্রধান ফটক থেকে তিনি নিখোঁজ হন বলে তার পরিবারের দাবি। নিখোঁজ ব্যবসায়ী ও জামায়াত নেতা জালাল উদ্দীনের স্ত্রী সালমা খাতুন জানান, তার স্বামী কোটে হাজিরা দিয়ে গিয়ে আর বাড়িতে ফিরেনি। বিভিন্ন জায়গায় খোঁজ নিয়েও তার কোন সন্ধান পায়নি। এবিষয়ে সাতিক্ষীরা ডিবি ওসি জানান, আমি থানাতে না থাকায় কিছু বলতে পারবো না। নিখোঁজ জালাল উদ্দীন জামাতের ইউনিয়ন পর্যায়ের একজন নেতা। বুধবার বিকেলে সাতক্ষীরা সদস থানা পুলিশ তাকে আটক দেখিয়ে কারাগারে প্রেরণ করে। কাটিয়া ফাড়ির পুলিশ তাকে কোট এলাকা থেক আটক করে বলে সূত্র জানায়। সাতক্ষীরা জেলা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক আজম খান গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতরা নাশকতা সহ বিভিন্ন অপরাধে জড়িত এবং বিভিন্ন অভিযোগে তাদেও নামে মামলা রয়েছে। তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ