ঢাকা, বৃহস্পতিবার 22 March 2018, ৮ চৈত্র ১৪২৪, ৩ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

ঝিনাইদহ থেকে অপহৃত স্কুলছাত্রীকে কুষ্টিয়ায় উদ্ধার

কুষ্টিয়া সংবাদদাতা : ঝিনাইদহ থেকে অপহৃত স্কুলছাত্রীকে কুষ্টিয়ায় উদ্ধার করা হয়েছে।   
ঝিনাইদহ শহরের পায়রাচত্বর থেকে অপহৃত জেবিন ইসরাত জামান তুলনা (১৩) নামের ওই স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কুষ্টিয়ার মিরপুর উপজেলার আমলা সরকারি কলেজের সামনে থেকে তাকে উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত স্কুলছাত্রী জেবিন ইসরাত জামান তুলনা ঝিনাইদহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণির ছাত্রী, ও ঝিনাইদহ মহেশপুর উপজেলার সামন্তা গ্রামের ওয়াহিদুজ্জামানের মেয়ে।
উদ্ধারকৃত তুলনা জানান, মঙ্গলবার বেলা ৩টার দিকে ঝিনাইদহ শহরের পায়রাচত্বর থেকে মাগুরা পলিটেকনিকের শিক্ষার্থী সুমন, ঝিনাইদহ বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির শিক্ষার্থী ছুম্মা, সুমি আক্তার, ৮ম শ্রেণির শিক্ষার্থী তানিয়া, কুষ্টিয়া কোর্টস্টেশন এলাকার সামিয়া, সাদিয়াসহ আরো দুজন ছেলে আমাকে ছুরি দেখিয়ে জোর করে মাইক্রোবাসে তুলে নেয়।
পরে আমলা থেকে আরো দুই ছেলে গাড়িতে উঠবে বলে গাড়ি থামায় এবং আমি তাদের গাড়ি থেকে  নেমে পালিয়ে যাই। ইতিপূর্বে সুমন আমাকে একাধিকবার প্রেমের প্রস্তাব দিয়েছিলো। আমাকে বিয়ে করার কথাও বলেছে সে।
আমলা পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আলী ইমরান এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সন্ধ্যায় আমলা বাজার থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়। তবে মাইক্রোবাসসহ অপহরণকারীরা পালিয়ে গেছে। তাদের আটকের চেষ্টা চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ