ঢাকা, বৃহস্পতিবার 22 March 2018, ৮ চৈত্র ১৪২৪, ৩ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

নাজিরপুরে দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে ছাই হয়েছে বিধবার দোকানসহ ৫টি ঘর

নাজিরপুরে দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে যাওয়া মুক্তিযোদ্ধার বিধবা কন্যার দোকান, ঘরের ভিটিতে বসে আহাজারি করছেন ক্ষতিগ্রস্তের বৃদ্ধা মা

নাজিরপুর (পিরোজপুর) সংবাদদাতা: পিরোজপুরের নাজিরপুরে  দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে ছাই হয়েছে মুক্তিযোদ্ধার বিধবা কন্যার দোকান সহ ৫টি ঘর। ঘটনাটি ঘটেছে গত রোববার রাতে উপজেলার মাটিভাঙ্গা ইউনিয়নের  পশ্চিম বানিয়ারী স্কুল সংলগ্ন বাজারে। মুক্তিযোদ্ধা আফজাল সর্দার জানান, তার বিধবা কন্যা ওই জায়গায় মুদি সহ ভ্যারাইটিস দোকান দিয়ে জীবিকা নির্বাহ করছে।
কিন্তু গত  রবিবার রাত  দেড়টার দিকে অজ্ঞাত দুর্বৃত্তরা ওই দোকান ঘরে আগুন দেয়। মুহুর্তের মধ্যে আগুন দোকান ঘরের চারপাশ ছড়িয়ে পড়ে।
এতে সাবিনার দোকান ও বসত ঘর সহ ৩ খানা, স্থানীয় জাকির ফকিরের মুদি দোকান ও সেখানে থাকা নগদ ৬১ হাজার টাকা ও তানভীর ফকিরের ঘর পুড়ে ছাই হয়ে যায়।
এ ব্যাপারে মুক্তিযোদ্ধার বিধবা কন্যা ভুক্তভোগী সাবিনা আক্তার জানান, ওই রাতে ঘরে তার (সাবিনা) ২কন্যা ও এক বোন ছেলেকে নিয়ে ঘুমাচ্ছিলেন। ওই রাতে তাদের হত্যার উদ্দেশ্যে ঘরে অগ্নি সংযোগ করা হয়। এতে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে স্থানীয়রা জানান।
থানা পুলিশের অফিসার ইন চার্জ   মো. হাবিবুর রহমান জানান, ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে ভুক্তভোগীর পক্ষ থেকে কারো বিরুদ্ধে অভিযোগ দিলে তা তদন্তপূর্বক আইনী ব্যবস্থা নেয়া হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ