ঢাকা, বৃহস্পতিবার 22 March 2018, ৮ চৈত্র ১৪২৪, ৩ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

ইসলামকে পুঁজি করে যারা ধর্ম ব্যবসায় নেমেছেন তারাই আমাকে সহ্য করতে পারছেন না

দাউদকান্দি (কুমিল্লা) সংবাদদাতা: তাহরিকে খতমে নবুয়্যাত বাংলাদেশ এর আমির মুফতি ড. মুহাম্মদ এনায়েত উল্লাহ আব্বাসী বলেছেন, ইসলামকে পুঁজি করে যারা ধর্ম ব্যবসায় নেমেছেন তারাই আমাকে সহ্য করতে পারছে না। কিন্তু আমাকে নিয়ে যতই সমালোচনা করা হোক না কেন আল্লাহর আদেশ নিষেধ প্রচার করেই যাবো।
ওই জালিমদের সাথে কোন আপোস নয়। গতকাল বৃহস্পতিবার অপরাহ্নে হোমনা উপজেলার বাগমারা ময়দানে হাজী সম্মেলণ ও ইছালে সওয়াব মাহফিলে তিনি উপরোক্ত কথা বলেন।
হোমনা হাফেজ আব্দুস সালাম হজ¦ কাফেলার উদ্যোগে ও মনিরুল ইসলামের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে ড. এনায়েত উল্লাহ আব্বাসী আরো বলেন, ইহকালের স্বার্থ আদায়ের জন্য এক শ্রেণীর মুসলমান ইসলামী লেবাস পরিধান করে ধর্ম ব্যবসায় নেমেছে।
পবিত্র আল কুরআন আমাদের বলেছে, হক্ব কথা বলতে কিন্তু তারা তা না করে আখেরাতের জন্য বিপদ ডেকে আনছে।
প্রিয় নবী হযরত মুহাম্মদ (স.) এর উদৃতি দিয়ে তিনি বলেন, দেড় হাজার বছর পূর্বে ইসলাম প্রতিষ্ঠিত করতে ২৩বছর সময় লেগেছে এবং ৮০বার ইহুদি (অমুসলিমদের) সাথে যুদ্ধ করতে হয়েছে।
বদরের যুদ্ধের ইতিহাস থেকে ঈমানি শক্তি দিয়ে ইহুদি ও (অমুসলিমদের) রুখার আহ্বান জানান এনায়েত উল্লাহ আব্বাসী। সম্মেলনের উদ্যোক্তাকে অসহযোগীতার কথা উল্লেখ্য করে বলেন, সকলের সহযোগীতা থাকলে ইহ এবং পরকালে সবাই উপকৃত হবে।
তবে আইন শৃঙ্খলা বাহিনীর সহযোগীতার জন্য তিনি ধন্যবাদ জানান।
গত বৃহস্পতিবার হোমনার বাগমারা ময়দানে হজ্ব কাফেলা ও ইছালে সওয়াব মাহফিলে বয়ান পেশ করছেন মুফতি ড. এনায়েত উল্লাহ আব্বাসী।

অনলাইন আপডেট

আর্কাইভ