ঢাকা, শনিবার 24 March 2018, ১০ চৈত্র ১৪২৪, ৫ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম মারা গেছেন

স্টাফ রিপোর্টার: নেপালে বিমান দুর্ঘটনায় নিহত পাইলট আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম মারা গেছেন গতকাল শুক্রবার সকাল সাড়ে নয়টার দিকে (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউজন)। তিনি ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। নেপালে বিধ্বস্ত ইউএস-বাংলা এয়ারলাইনসের উড়োজাহাজটির পাইলট ছিলেন আবিদ। দুর্ঘটনার খবর পাওয়ার পর থেকে উদ্বিগ্ন ছিলেন তার স্ত্রী আফসানা। প্রথমে তাকে জানানো হয়েছিল, আবিদ আহত অবস্থায় চিকিৎসাধীন আছেন। পরে তার মৃত্যুর সংবাদ আসে।
এরপর থেকে স্ত্রী আফসানা ভেঙে পড়েন। গত রোববার সকাল থেকে আফসানা মাথায় প্রচন্ড যন্ত্রণা বোধ করছিলেন। প্রথমে তাকে তাদের বাসার কাছে উত্তরাতেই একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করা হয়েছিল। পরে শেরেবাংলা নগরের ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স অ্যান্ড হাসপাতালে নেয়া হয়। সেখানে মুত্য হলো তার।
নেপালে উড়োজাহাজ দুর্ঘটনায় নিহত ক্যাপ্টেন আবিদ সুলতানের স্ত্রী আফসানা খানম টপির জানাযা সম্পন্ন হয়েছে। রাজধানীর উত্তরার ১৩ নম্বর সেক্টরে গাউছুল আজম জামে মসজিদে শুক্রবার বিকেল ৫টা ১৩ মিনিটে তার জানাযা অনুষ্ঠিত হয়।
পারিবারিক সূত্র জানায়, হাসপাতাল থেকে অফিসিয়ালি ডিক্লারেশন পাওয়ার পর টপির লাশ উত্তরার বাসায় নেয়া হয়। বনানী সামরিক কবরস্থানে ক্যাপ্টেন আবিদ সুলতানকে যে কবরে দাফন করা হয়েছে তার ঠিক পাশের কবরটাতেই চিরনিদ্রায় শায়িত হবেন আফসানা খানম টপি।

অনলাইন আপডেট

আর্কাইভ