ঢাকা, শনিবার 24 March 2018, ১০ চৈত্র ১৪২৪, ৫ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

মানুষের ভূলুন্ঠিত অধিকার পুনরুদ্ধারে ঐক্যবদ্ধ সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে -খেলাফত মজলিস

গতকাল শুক্রবার রাজধানীর একটি কমিউনিটি সেন্টারে খেলাফত মজলিশ আয়োজিত যাত্রাবাড়ি শাখার ওলামা ও সুধী সম্মেলনে বক্তব্য রাখেন দলের সেক্রেটারি ড. আহমদ আবদুল কাদের -সংগ্রাম

খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, সর্বত্র মানুষ আজ অধিকার বঞ্চিত। জুলুম, নির্যাতনের শিকার। নির্যাতিত মানুষের আর্তচিৎকারে আকাশ-বাতাস আজ ভারাক্রান্ত। মানুষের ভূলুন্ঠিত অধিকার পুনরুদ্ধারে ইসলামী আদর্শ বাস্তাবয়নে সবাইকে ঐক্যবদ্ধভাবে সংগ্রামে ঝাপিয়ে পড়তে হবে। খেলাফত তথা ইসলামী রাষ্ট্রব্যবস্থা ছাড়া মজলুম ও নির্যাতিত মানুষের মুক্তি সম্ভব নয়। ইসলামই হচ্ছে বঞ্চিত ও অসহায় মানুষের একমাত্র সহায়। তাই ইসলামী আদর্শকে বুকে ধারণ করে ঐক্য ও ইমানের শক্তিতে বলীয়ান হয়ে ময়দানে নামতে পারলে ইসলামের বিজয় অনিবার্য। আর মানুষের অধিকার আদায়ের এ আন্দোলনে ওলামায়ে কেরামকে নেতৃত্ব দিতে হবে। খেলাফত মজলিস ঢাকা মহানগরীর বৃহত্তর যাত্রাবাড়ী-শ্যামপুর জোন আয়োজিত ওলামা ও সুধী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
গতকাল শুক্রবার সকালে রাজধানীর শনির আখড়াস্থ হাজী রহমান কমিউিনিটি সেন্টারে খেলাফত মজলিস ঢাকা মহানগরীর উপদেষ্টা মাওলানা মোহাম্মদ ইসহাক খানের সভাপতিত্বে ও মহানগরীর প্রকাশনা সম্পাদক কাজী আরিফুর রহমানের পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য পেশ করেন খেলাফত মজলিসের নায়েবে আমীর মাওলানা সাখাওয়াত হোসাইন। সম্মেলনে উদ্বোধনী বক্তব্য প্রদান করেন সংগঠনের যুগ্নমহাসচিব ও ঢাকা মহানগরী সভাপতি শেখ গোলাম আসগর। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা আহমদ আলী কাসেমী, কেন্দ্রীয় অফিস ও প্রচার সম্পাদক অধ্যাপক মোহাম্মদ আবদুল জলিল, ঢাকা মহানগরী সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা আজীজুল হক। স্বাগত বক্তব্য রাখেন ঢাকা মহানগরীর প্রশিক্ষণ সম্পাদক মোঃ ফয়জুল ইসলাম।
অন্যান্য মেহমানদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন হাজী ইউনুস কওমী মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা মুরশিদুল আলম, জামিয়া রাহমানিয়া দারুল উলুম যাত্রাবাড়ীর মুহতামিম মুফতি ওজায়ের আমীন, ঢাকা মহানগরী বায়তুলমাল সম্পাদক এইচ এম হুমহায়ুন কবির আজাদ, মহানগরী সমাজকল্যাণ সম্পাদক মাওলানা ফারুক আহমদ ভূঁইয়া, ছনটেক মহিলা মাদ্রাসার শায়খুল হাদিস মাওলানা আবদুল আউয়াল প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ