ঢাকা, শনিবার 24 March 2018, ১০ চৈত্র ১৪২৪, ৫ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

খাগড়াছড়িতে হিল উইমেন্স ফেডারেশনের অপহৃত দুই নেত্রীর মুক্তির দাবিতে মানববন্ধন

আব্দুল্লাহ আল-মামুন, খাগড়াছড়ি : ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (প্রসিত) সমর্থিত হিল উইমেন্স ফেডারেশনের দুই নেত্রী মন্টি চাকমা ও দয়াসোনা চাকমার মুক্তির দাবিতে খাগড়াছড়িতে মানববন্ধন হয়েছে।
গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে খাগড়াছড়ি সদরের স্বনির্ভর বাজারে গণতান্ত্রিক যুব ফোরাম, হিল উইমেন্স ফেডারেশন ও বৃহত্তর পাহাড়ি ছাত্র পরিষদ যৌথ ব্যানারে মানববন্ধন করে। পাহাড়ি ছাত্র পরিষদ খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক অমল ত্রিপুরার সঞ্চালনায় এবং পিসিপি খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি তপন চাকমার সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন গণতান্ত্রিক যুব ফোরাম খাগড়াছড়ি জেলা শাখার সদস্য অতুল চাকমা ও হিল উইমেন্স ফেডারেশন খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি দ্বিতীয়া চাকমা। মানবন্ধনে বক্তারা হিল উইমেন্স ফেডারেশনের দুই নেত্রীকে মুক্ত করতে প্রশাসনের প্রতি অনুরোধ জানান। দ্রুততম সময়ে উদ্ধার করতে ব্যর্থ হলে কঠোর কর্মসূচি দেয়ার ঘোষণা দেন তারা।
উল্লেখ্য, রাঙ্গামাটি সদর উপজেলার কুদুকছড়ির আবাসিক এলাকা থেকে গত ১৮ মার্চ হিল উইমেন্স ফেডারেশনের দুই নেত্রী মন্টি চাকমা ও দয়াসোনা চাকমাকে অপহরণ করে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। এসময় সন্ত্রাসীদের গুলিতে গণতান্ত্রিক যুব ফোরাম’র রাঙ্গামাটি জেলা সভাপতি ধর্মশিং চাকমা আহত হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ