ঢাকা, শনিবার 24 March 2018, ১০ চৈত্র ১৪২৪, ৫ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

প্রথম বাংলাদেশী ব্র্যান্ড হিসেবে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো ওয়েভ

বডি স্প্রে ও এয়ারফ্রেশরারের বাজারে প্রথম বাংলাদেশী ব্র্যান্ড হিসেবে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো ওয়েভ। সানলাইট ও সান চিপসের সাফল্যেও পর কাসেম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের নতুন পণ্য হিসেবে বাজারে এলো ওয়েভ।

রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে কাসেম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সম্মেলন -২০১৮ এ নতুন ব্র্যান্ড ওয়েভ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তসভির-উল- ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালনা পর্ষদের চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম, পরিচালক ডাঃ রেয়ান আনিস ইসলাম, পরিচালক সামীদ কাসেম, চিফ অপারেটিং অফিসার মাহবুবুল আলমসহ কাসেম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের পরিচালনা পর্ষদ সদস্যগণ, ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

ওয়েভ প্রসঙ্গে পরিচালক সামীদ কাসেম বলেন, ডিওডরেন্ট ও এয়ারফ্রেশনারের বাজারে প্রথম বাংলাদেশী ব্র্যান্ড হিসেবে ওয়েভের যাত্রায় আমরা গর্বিত। গুণগত মানের বিষয়টিকে সর্বাধিক গুরুত্ব  দেয়ার পাশাপাশি সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার দিকে লক্ষ রেখেই বাজারে ছাড়া হয়েছে ওয়েভ। ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তসভির-উল- ইসলাম বলেন, সানলাইট ব্যাটারি ও সান চিপসের মত ওয়েভও মানুষের আস্থা তৈরিতে সক্ষম হবে বলে আমার বিশ্বাস।  কোয়ানটিটি নয় কোয়ালিটির কথা মাথায় রেখে পণ্য উৎপাদন ও বাজারজাত করে থাকে কাসেম ইন্ডাস্ট্রিজ।

কাসেম ইন্ডাস্ট্রিজ লিমিটেডের সম্মেলন -২০১৮ এ প্রতিষ্ঠানটির চিফ অপারেটিং অফিসার মাহবুবুল আলম “কাসেম ড্রাইসেলস লিমিটেডে”র নাম পরিবর্তন করে “কাসেম ইন্ডাস্ট্রিজ লিমিটেড” রাখার কারণ ব্যাখ্যা দেন।

পার্টনারদের ক্রেস্ট বিতরণ ও বর্ণিল সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় প্রতিষ্ঠানটির বার্ষিক সম্মেলন ও ওয়েভের মোড়ক উন্মোচন । প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ