ঢাকা, শনিবার 24 March 2018, ১০ চৈত্র ১৪২৪, ৫ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

লিডিং ইউনিভার্সিটিতে স্বল্পোন্নত দেশ হতে বাংলাদেশের উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপন

লিডিং ইউনিভার্সিটিতে স্বল্পোন্নত দেশ হতে বাংলাদেশের উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় বক্তব্য রাখছেন ভিসি অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী

সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটি স্বল্পোন্নত দেশের স্ট্যাটাস হতে বাংলাদেশের উত্তরণের যোগ্যতা অর্জনের ঐতিহাসিক সাফল্য উদযাপন করেছে। এ উপলক্ষে  ২২ মার্চ  বৃহস্পতিবার দক্ষিণ সুরমার রাগীব নগরস্থ লিডিং ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাস থেকে বিশ্ববিদ্যালয়ের ভিসি অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরীর নেতৃত্বে ব্যানার, প্লেকার্ডস, ও ফেস্টুনস সম্বলিত আনন্দ শোভাযাত্রা বিশ্ববিদ্যালয় সংলগ্ন রাস্তা পদক্ষিণ করে প্রথম ভবনের সামনে এসে শেষ হয় এবং বেলা ১২:৩০টায় বিশ্ববিদ্যালয়ের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয় ।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লিডিং ইউনিভার্সিটির ভিসি অধ্যাপক ড. মো. কামরুজ্জামান চৌধুরী। লিডিং ইউনিভার্সিটির জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ আলমগীর হোসাইন এর সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন অধ্যাপক মো. নজরুল ইসলাম।

উক্ত অনুষ্ঠানে উন্নয়নের বিভিন্ন দিক নিয়ে বক্তব্য রাখেন লিডিং ইউনিভার্সিটির ব্যবসায় প্রশাসন অনুষদের ডীন অধ্যাপক মো. নজরুল ইসলাম, সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন ও ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ড. এস. এম. আলী আক্কাস,  কলা ও আধুনিক ভাষা অনুষদের ডীন অধ্যাপক ড. গাজী আব্দুল্লাহেল বাকী,  আধুনিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. এম. হাবিবুল আহসান এবং বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রক্টর মোহাম্মদ নজরুল ইসলাম। 

বাংলাদেশের ঐতিহাসিক সাফল্য উদযাপনে লিডিং ইউনিভার্সিটির সোস্যাল সার্ভিসেস ক্লাবের আয়োজনে বাংলাদেশের বিভিন্ন উন্নয়নের চিত্র প্রদর্শনীও অনুষ্ঠিত হয়েছে। উক্ত অনুষ্ঠানসমূহে লিডিং ইউনিভার্সিটির শিক্ষক, কর্মকর্তা, শিক্ষার্থী এবং কর্মচারীবৃন্দ উপন্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ