ঢাকা, সোমবার 26 March 2018, ১২ চৈত্র ১৪২৪, ৭ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ইনসাফ বারাকাহ হাসপাতালে ফ্রি মেডিকেল ক্যাম্প আজ

মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ইনসাফ বারাকাহ কিডনী এন্ড জেনারেল হাসপাতাল, মগবাজারে আজ সোমবার সকাল ৯টা থেকে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পের আয়োজন করা হয়েছে। এ উপলক্ষে ২০ জন বিশেষজ্ঞ ডাক্তার বিনামূল্যে রোগীদের চিকিৎসা পরামর্শ দিবেন এবং হাসপাতালের পক্ষ থেকে সিরাম ক্রিটিনিন,আরবিএস, ইউরিন আর/ই পরীক্ষা-নিরীক্ষা ফ্রি করা হবে।
এ ছাড়াও বিশ্ব কিডনি দিবস উপলক্ষে ইনসাফ বারাকাহ কিডনি এন্ড জেনারেল হাসপাতালে বিভিন্ন কর্মসূচি চলছে। দিবসটি যথাযথভাবে পালন উপলক্ষে গত ৮মার্চ থেকে শুরু করে ৭এপ্রিল পর্যন্ত প্রতিদিন বিকাল ৩টা  থেকে ৫টা পর্যন্ত রোগীদের বিনামূল্যে চিকিৎসা পরামর্শ  দেয়া হচ্ছে। ডাক্তারগণ প্রতি দিন ৭০-৮০জন রোগী দেখছেন। এ পর্যন্ত ক্যাম্পে প্রায় ১৪০০ রোগীকে বিনামূল্যে চিকিৎসা পত্র দেয়া হয়েছে। ইউরিন আরবিএস, ইউরিন আর/ই ও সিরাম ক্রিয়েটিনিন পরীক্ষা ফ্রি করা হচ্ছে, ক্যাম্পে রেজি:ভুক্ত রোগীদের বিভিন্ন অপারেশনে ৩০%,পরীক্ষা-নিরীক্ষায় ৫০% ও ডেন্টাল চেক-আপ বিনামূল্যে করা হচ্ছে।
আগ্রহীদের প্যাকেজে মাত্র ৮০০ টাকায় (রক্তের সিবিসি, আরবিএস, সিরাম ক্রিয়েটিনিন,আল্ট্রাসনোগ্রাম, ইউরিন আর/ই) হেলথ চেক-আপ করা হচ্ছে। চিকিৎসা পরামর্শ ও ক্যাম্পের সেবা পেতে ৪৯৩৫০১৮০, ০১৭১৬-৩০৬৬৩১ নাম্বারে যোগাযোগ করতে অনুরোধ করা হয়েছে। প্রেসবিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ