ঢাকা, মঙ্গলবার 27 March 2018, ১৩ চৈত্র ১৪২৪, ৮ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

সিলেট নগরীতে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে শাবি ছাত্র খুন

সিলেট ব্যুরো : সিলেট নগরীর কীনব্রীজ এলাকায় শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থী খুন হয়েছেন। গত রোববার রাত প্রায় একটার দিকে একদল দুর্বৃত্ত তাকে ছুরিকাঘাত করে। নিহত শিক্ষার্থীর নাম মেহেদী আল সালাম। তিনি শাবির অর্থনীতি বিভাগের মাস্টার্সের ছাত্র বলে জানা গেছে।
জানা যায়, মেহেদী ঢাকায় যাওয়ার জন্য কদমতলী বাস টার্মিনালের উদ্দেশে যাচ্ছিলেন। একদল দুর্বৃত্ত কীনব্রিজ এলাকায় তাকে ছুরিকাঘাত করে। তাৎক্ষণিকভাবে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং পরে হাসপাতালেই তিনি মৃত্যুবরণ করেন। সিলেটের অতিরিক্ত পিপি ও মহানগর আওয়ামী লীগ নেতা এডভোকেট শামসুল ইসলাম নিহত মেহেদীর আপন খালু। দক্ষিণ সুরমা থানার এস আই রিপন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।
নিহত মেহেদী আল সালাম সিলেট নগরীর মদীনা মার্কেটের বাসিন্দা। তার পিতা মরহুম এডভোকেট আব্দুস সালাম সিলেট জেলা বারের সিনিয়র আইনজীবী ছিলেন। এ ঘটনায় মেহেদীর পরিবার ও স্বজনদের মাঝে আহাজারী চলছে।
নগরীতে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
সিলেট নগরীতে জেসমিন আক্তার (২৫) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে এসএমপির কোতোয়ালী থানা পুলিশ। গতকাল সোমবার সকালে ঘাসিটুলার শাহিনের কলোনী থেকে এ মরদেহটি উদ্ধার করা হয়। জেসমিন একই কলোনির বাসিন্দা আনোয়ার হোসেনের স্ত্রী।
পুলিশ সূত্রে জানা যায়, গত রোববার রাত ১১টার দিকে খাওয়া-দাওয়া শেষে ঘুমাতে যান জেসমিন। সকালে নিজ ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো ঝুলন্ত মরদেহ দেখে থানায় খবর দেয়া হয়। কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌসুল হোসেন বলেন, পারিবারিক কলহ থেকে ওই নারী আত্মহত্যা করতে পারেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

অনলাইন আপডেট

আর্কাইভ