ঢাকা, মঙ্গলবার 27 March 2018, ১৩ চৈত্র ১৪২৪, ৮ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

সরকার দেশের সার্বভৌমত্বকে বিদেশী প্রভুদের হাতে তুলে দিয়েছে -অধ্যক্ষ এস এম সানাউল্লাহ

গাজীপুর সংবাদদাতা : গাজীপুর মহানগর জামায়াতের আমীর, কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী জননেতা অধ্যক্ষ এস এম সানাউল্লাহ বলেছেন, আমাদের অর্জিত স্বাধীনতা আজ আবার বিপন্ন। ভোটারবিহীন নির্বাচনী তামাশার মাধ্যমে জাতির ঘাড়ে চেপে বসা কর্তৃত্ববাদী সরকার ক্ষমতা রক্ষার মানসে দেশের সার্বভৌমত্বকে বিদেশী প্রভুদের হাতে তুলে দিয়েছে। দেশপ্রেমিক ইসলামী জনতা আজ নিজ দেশেই অবরুদ্ধ। স্বাধীন বাংলাদেশ যেন এক বৃহত্তম কারাগার। নাগরিক অধিকার, ভোটাধিকার, মানবাধিকার সবই আজ পরবাসে। সোমবার বিকেলে গাজীপুর মহানগর জামায়াত আয়োজিত স্বাধীনতা ও জাতীয় দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, ঐক্যবদ্ধ গণ আন্দোলনের মাধ্যমে আন্তর্জাতিকভাবে স্বীকৃত এ স্বৈরতান্ত্রিক সরকারের পতন ঘটানো ছাড়া মুক্তির কোনো উপায় নেই। তিনি আসন্ন গণবিপ্লবের জন্য সবাইকে প্রস্তুত হওয়ার আহ্বান জানান।
মহানগর জামায়াতের নায়েবে আমীর অধ্যাপক জামালউদ্দিনের সভাপতিত্বে ও নগর সেক্রেটারি খায়রুল হাসানের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন মহানগর শূরা সদস্য আবু সিনা মামুন ও জিয়াউর রহমানসহ স্থানীয় নেতৃবৃন্দ। আলোচনা শেষে প্রধান অতিথি শহীদ মুক্তিযোদ্ধাদের রুহের মাগফিরাত এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে মুনাজত পরিচালনা করেন।
এদিকে সকালে জয়দেবপুর উত্তর থানা জামায়াতের আমীর ছাদেকুজ্জামান খানের সভাপতিত্বে এক আলোচনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন মহানগর জামায়াতের আমীর, কেন্দ্রিয় কর্মপরিষদ সদস্য ও গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী জননেতা অধ্যক্ষ এস এম সানাউল্লাহ। মাওলানা আবু তাহেরের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অধ্যক্ষ শরিফুল ইসলামসহ থানা জামায়াতের অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এদিকে টঙ্গী পশ্চিম থানার উদ্যোগে মহান স্বাধীনতা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয় থানা আমীর মোশারফ হোসেনের সভাপতিতে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন থানা নায়েবে আমীর কামরুজ্জামান খান মামুন, সেক্রেটারি আবু তাকী, অফিস সেক্রেটারি আতিকুর রহমান, শ্রমিক কল্যাণ থানা সভাপতি মাহবুবুল হাসানসহ ওয়ার্ড সভাপতিবৃন্দ।  এছাড়া বাসন থানা আমীর ইখলাসউদ্দিনের সভাপতিত্বে এবং গাছায় থানা আমীর হাফেজ মোতালিব হোসেনের সভাপতিত্বে স্বাধীনতা দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ