ঢাকা, মঙ্গলবার 27 March 2018, ১৩ চৈত্র ১৪২৪, ৮ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

বরিশালের বিশিষ্ট আইনজীবীর ইন্তিকাল

বরিশাল অফিস : বরিশাল জেলা আইনজীবী সমিতির প্রবীণ সদস্য বিশিষ্ট আইনজীবী এবং ইসলামিক ল ইয়ারর্স ফোরামের সভাপতি এডভোকেট শেহাব উদ্দিন আহম্মেদ ইন্তিকাল করেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গতকাল সকাল সাড়ে আটটায় বরিশাল নগরীর নিউসার্কুলার রোডের নিজ বাস ভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে তিন মোয়েসহ অসংখ্য গুণাগ্রহী রেখে গেছেন। তিনি ১৯৬৫ সালের বরিশাল জেলা আইনজীবী সমিতির সদস্য হিসাবে যোগদান করে আইর পেশায় আত্মনিয়োগ করেন।
তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্ত্রপ্তি পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ বিবৃতি দিয়েছে। শোক জানিয়েছেন বরিশাল জেলা আইনজীবী সমিতির সেক্রেটারি এড. সাদিকুর রহমান লিংকন।
এদিকে তার ইন্তিকালে শোক জানিয়ে বিবৃতি দিয়েছেন বরিশাল মহানগর জামায়াতে ইসলামী। এক শোক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, মরহুম এডভোকেট শেহাবুদ্দিন আহম্মেদ আইনাঙ্গনে একজন প্রতিথযশা আইনজীবী ছিলেন। ব্যক্তি জীবনে তিনি ইসলামী আন্দোলনের সাথে নিয়োজিত থেকে নিজে ইসলামের পথে পরিচালনা এবং মানুষের মাঝে দাওয়াতী কাজ করে গেছেন। আমরা তার মৃত্যুতে গভীরভাবে শোকাহত এবং তার শোক সন্ত্রাপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাচ্ছি এবং পরকালে মহান আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করেন তার জন্য দোয়া করছি। বিবৃতি দাতারা হলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও  বরিশাল মহানগর জামায়াতের আমীর এডভোকেট মুয়াযযম হোসাইন হেলাল, নায়েবে আমীর আলহাজ্ব বজলুর রহমান বাচ্চু ও অধ্যক্ষ আমিনুল ইসলাম খসরু, সেক্রেটারি জহির উদ্দিন মুহাঃ বাবর ও সহাকারী সেক্রেটারি মাওলানা মতিউর রহমান প্রমুখ।

অনলাইন আপডেট

আর্কাইভ