ঢাকা, বৃহস্পতিবার 29 March 2018, ১৫ চৈত্র ১৪২৪, ১০ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

চুয়াডাঙ্গা বিজিবির চোরাচালান বিরোধী অভিযানে ৩ লক্ষ ১৪ হাজার টাকার ভারতীয় জিন্সের প্যান্ট ও শাড়ি উদ্ধার

চুয়াডাঙ্গা সংবাদদাতা : চুয়াডাঙ্গা-৬ বিজিবি চোরাচালান বিরোধী অভিযান চালিয়ে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা বাসষ্ট্যান্ড ও দর্শনা পাকা রাস্তার উপর থেকে ১১৯পিস ভারতীয় জিন্সের প্যান্ট ও ৩৯পিস ভারতীয় শাড়ী পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে। মঙ্গলবার রাতে ও বুধবার সকালে এসব মালামাল উদ্ধার করা হয়। উদ্ধারকৃত প্যান্ট ও শাড়ির আনুমানিক মূল্য ৩ লক্ষ ১৪ হাজার টাকা। উদ্ধারকৃত মালামাল দর্শনা কাষ্টমস এ জমা দেওয়া হয়েছে।

চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক ইমাম হাসান জানান, মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিত্বে ৬ বর্ডার গার্ড ব্যাটালিয়নের বিশেষ টহল কমান্ডার নায়েক রাসেল শিকদার সঙ্গীয় ফোর্স নিয়ে জেলার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে ১১৯ পিস ভারতীয় জিন্সের প্যান্ট উদ্ধার করে। যার আনুমানিক মূল্য এক লক্ষ উনিশ হাজার টাকা। 

অপর দিকে বুধবার সকাল ৮টার দিকে দর্শনা আইসিপির টহল কমান্ডার হাবিলদার শওকত আলী সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে দামুড়হুদার দর্শনা পাকা রাস্তার উপর থেকে ৩৯ পিস ভারতীয় শাড়ি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে। যার আনুমানিক মূল্য এক লক্ষ পঁচানব্বই হাজার টাকা। উদ্ধারকৃত মালামাল দর্শনা কাষ্টমস অফিসে জমা দেয়া হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ