ঢাকা, বৃহস্পতিবার 29 March 2018, ১৫ চৈত্র ১৪২৪, ১০ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

প্রফেসর ডাঃ মুজিবুর রহমান ভূঞা আর নেই

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জাঙ্গালীয়া গ্রামের মৃত আব্দুল হকের ছেলে ও ঢাকার এ্যাপোলো হসপিটালের গ্যাষ্ট্রোএন্টেরোলজি বিভাগের সিনিয়র কনসালটেন্ট প্রফেসর ডাক্তার মুজিবুর রহমান ভূঞা (৫৬) ইন্তিকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। গত সোমবার সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে তার অপারেশন চলাকালীন তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন কন্যা, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার দুপুরে তার লাশ সিঙ্গাপুর থেকে বাংলাদেশে পৌঁছেছে। জানাযা শেষে বৃহস্পতিবার সকালে তাকে কালীগঞ্জের জাঙ্গালীয়া গ্রামের পারিবারিক করবস্থানে দাফন করা হবে।

তার মৃত্যুতে কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি আশরাফুল আলম আইয়ুব, সাধারণ সম্পাদক আব্দুর রহমান আরমানসহ ক্লাবের সকল সাংবাদিকবৃন্দ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন। 

প্রসঙ্গতঃ প্রফেসর ডাক্তার মুজিবুর রহমান ভূঞা ১৯৬২ সালের ১৩ই মার্চ গাজীপুরের কালীগঞ্জ উপজেলার জাঙ্গালীয়ায় জন্মগ্রহণ করেন। তিনি ১৯৮৫ সালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এম.বি.বি.এস ডিগ্রী অর্জন করেন। পরবর্তীতে এফ.সি.পি.এস (মেডিসিন) ও এম.ডি (গ্যষ্ট্রোএন্টেরোলজি) ডিগ্রী অর্জন করেন। তাঁর ২৯ বৎসরের কর্মজীবনে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়সহ বিভিন্ন সরকারী মেডিকেল কলেজ ও হাসপাতালে কর্মরত ছিলেন। ২০১১ সালে তিনি ঢাকার এ্যাপোলো হাসপাতালের গ্যষ্ট্রোএন্টেরোলজি বিভাগে সিনিয়র কনসালটেন্ট হিসেবে যোগদান করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ