ঢাকা, শুক্রবার 30 March 2018, ১৬ চৈত্র ১৪২৪, ১১ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

সড়ক দুর্ঘটনায় নিহত ৬

সংগ্রাম ডেস্ক : গাজিপুর ও হবিগঞ্চে দু’টি সড়ক দুর্ঘটনায় ৬ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে বলে আমাদের সংবাদদাতারা জানান।

গাজীপুর সংবাদদাতা : গাজীপুরে সড়ক দুর্ঘটনায় বৃহস্পতিবার এসিআই গ্রুপের এক জিএমসহ ৩ জন নিহত হয়েছেন। নিহতরা হলেন এসিআই গ্রুপের শ্রীপুরের মুলাইদ এলাকার প্রিমিয়া ফ্ল্যাক্স প্লাস্টিক কারখানার জিএম ও নারায়ণগঞ্জের বন্দর থানার সাত এস এস রোড এলাকার হাজী আরশাদ আলী ভূইয়ার ছেলে মোঃ ফরিদুল ইসলাম (৫৩), ওই কারখানার মানবসম্পদ ও প্রশাসন কর্মকর্তা এবং রাজশাহী জেলার গোদাগাড়ি থানার মহিশালবাড়ি এলাকার মৃত নাসির উদ্দিনের ছেলে আসাদুজ্জামান (৩৮) ও মাইক্রোবাসের ড্রাইভার বরিশালের গৌরনদী খাজাপুর পশ্চিম বসাই এলাকার জবেদ আলী হাওলাদারের ছেলে রুবেল (২৯)।

নিহতদের স্বজন, পুলিশ ও এলাকাবাসী জানায়, ঢাকা-ময়মনসিংহ সড়কের গাজীপুরের হোতাপাড়া এলাকায় শ্রীপুরের মাওনা দ্রুতগামী একটি মাইক্রোবাস মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময়  মাইক্রোবাসের যাত্রী ওই দুই কর্মকর্তা ও মাইক্রো চালকসহ ৩ জন ঘটনাস্থলেই মারা যায়। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ নিহতদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। পুলিশ দুর্ঘটনা কবলিত মাইক্রোবাস ও ট্রাকটি আটক করেছে।

হবিগঞ্জ সংবাদদাতা : ঢাকাÑ সিলেট মহাসড়কের হবিগঞ্জের নবীগঞ্জে যাত্রীবাহী বাস খাদে পড়ে ৩ জন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত আরও ৫ জন। এর মাঝে গুরুতর আহত ২ জনকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকাল ৯টায় নবীগঞ্জ উপজেলার পিটুয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

 শেরপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিমল চন্দ্র ভৌমিক জানান, বৃহস্পতিবার সকাল ৮টা ৫০ মিনিটে সিলেট থেকে ছেড়ে আসা হবিগঞ্জগামী হবিগঞ্জ-সিলেট এক্সপ্রেস বিরতিহীন পরিবহনের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে নবীগঞ্জ উপজেলার পিটুয়া নামক স্থানের পাশ্ববর্তী জমিতে পড়ে যায়।

এ সময় ঘটনাস্থলেই ৩ জন মারা যায়। তাদের লাশ উদ্ধার করা হয়েছে। তবে  এখনও কারও পরিচয় পাওয়া যায়নি।

অনলাইন আপডেট

আর্কাইভ