ঢাকা, শুক্রবার 30 March 2018, ১৬ চৈত্র ১৪২৪, ১১ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

কুষ্টিয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ

কুষ্টিয়া সংবাদদাতা : কুষ্টিয়ার খোকসায় শারমিন আক্তার ভানু (৩২) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে ওই গৃহবধূর স্বামী দেলোয়ার হোসেন আকন পলাতক। বৃহস্পতিবার (২৯ মার্চ) সকালে উপজেলার পাইকপাড়া এলাকায় বাড়ির পেছন থেকে ওই গৃহবধূর লাশ উদ্ধার করে পুলিশ।

খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান জানান, পারিবারিক বিরোধের জের ধরে বুধবার রাতে স্বামী দেলোয়ার হোসেন আকন  তার স্ত্রী শারমিন আক্তার ভানুকে কুপিয়ে খুন করে লাশ বাড়ির পেছনে ফেলে রেখে পালিয়ে যায়। বৃহস্পতিবার সকালে নিহতের মা বাড়ির পেছনে মেয়ের ক্ষতবিক্ষত লাশ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়।

ঘাতক দেলোয়ার হোসেন আকন  সুনামগঞ্জ জেলার মাদুস মিয়ার ছেলে। বিয়ে করে তিনি শ্বশুরবাড়িতে বসবাস করছিলেন। পুলিশ গৃহবধূর লাশ উদ্ধার করে মর্গে ময়না তদন্ত শেষে তার আত্মীয় স্বজনদের কাছে হস্তান্তর করেছে। 

ভুল অপারেশনে প্রসূতির মৃত্যু : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মহিষকুন্ডি স্কুল বাজারে তামিম প্রাইভেট ক্লিনিকে ভুল অপারেশনের এক প্রসূতির মৃত্যু হয়েছে। এ ঘটনায় দৌলতপুর থানায় মামলা হয়েছে।

থানা পুলিশ, প্রত্যক্ষদর্শী ও রোগীর স্বজনরা জানায়, বুধবার দুপুরে মহিষকুন্ডি এলাকার পশ্চিমপাড়া গ্রামের তোফাজ্জেল হোসেন তুফার কন্যা মনিয়ারা খাতুন (২০) সন্তান প্রসবের যন্ত্রণা শুরু হলে দৌলতপুর স্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য সহকারী তরিকুল হকের মহিষকুন্ডি স্কুলবাজারে অবস্থিত তামিম প্রাইভেট ক্লিনিকে ভর্তি করে। 

সন্ধ্যা ৬টার সময় তরিকুল হক নিজেই ঐ প্রসূতির সিজার শুরু করে। এক পর্যায়ে প্রসূতির রক্তক্ষরণ শুরু হয়। অধিক রক্তক্ষরণে পরিস্থিতির অবণতি হলে তড়িঘড়ি করে রাজশাহীর উদ্দেশে একটি মাইক্রোবাসে উঠিয়ে দেয়, ক্লিনিকের কিছু দুরে আসার পরে উপজেলার তারাগুনিয়া বাজারে প্রসূতি মনিয়ারা মারা যায়। এই খবর এলাকায় ছড়িয়ে পড়লে ক্ষুদ্ধ এলাকাবাসী ক্লিনিকটি ভাংচুর করে। পরে পুলিশ ও বিজিবি খবর পেয়ে ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ ঘটনার পর স্বাস্থ্য সহকারী তরিকুল হক পালিয়ে গেছে।

স্থানীয়রা একজন স্বাস্থ্য সহকারী কিভাবে অপারেশন করে তা নিয়ে বিস্ময় প্রকাশ করেছে।  দৌলতপুর থানার ওসি শাহ দারা খান জানান, এ ব্যাপারে থানায় মামলা হয়েছে এবং ঐ প্রসূতির ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ