ঢাকা, শুক্রবার 30 March 2018, ১৬ চৈত্র ১৪২৪, ১১ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

দেখা করতে পারেননি মির্জা ফখরুল ইসলাম

স্টাফ রিপোর্টার : বিএনপির কারাবন্দী চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সাথে দেখা করতে পারেননি দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। খালেদা জিয়া অসুস্থ থাকার কারণে তার সাথে সাক্ষাৎ সম্ভব হয়নি বলে জানিয়েছেন বিএনপির চেয়ারপার্সনের প্রেস উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান। তিনি বলেন, গতকাল বৃহস্পতিবার বেলা তিনটায় কারাগারে দলের চেয়ারপার্সন খালেদা জিয়ার সঙ্গে মহাসচিবের দেখা করার কথা ছিল। কিন্তু খালেদা জিয়ার অসুস্থতার কারণে তিনি দেখা করতে পারেননি।

প্রসঙ্গত, গতকাল বৃহস্পতিবার বিকাল তিনটার দিকে খালেদা জিয়ার সঙ্গে কারাগারে সাক্ষাৎ করার কথা ছিল মির্জা ফখরুলের। কিন্তু হঠাৎ কারা অধিদফতর থেকে জানানো হয়, খালেদা জিয়া অসুস্থ। সেজন্য মির্জা ফখরুলকে সাক্ষাৎ করার অনুমতি দেয়া হচ্ছে না।

এর আগে গত ৭ মার্চ খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বিএনপির নেতারা। সেবার দলীয় প্রধানের সঙ্গে দেখা করতে কারাগারে গিয়েছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমির উদ্দিন সরকার, আবদুল মঈন খান, মির্জা আব্বাস, আমির খসরু মাহমুদ চৌধুরী এবং বিএনপি চেয়ারপার্সনের একান্ত সচিব এ বি এম আবদুস সাত্তার।

এর আগে গত ৮ ফেব্রুয়ারি বেগম খালেদা জিয়াকে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় পাঁচ বছরের কারাদ- দেয়া হয়। ঢাকার ৫ নম্বর বিশেষ জজ আদালত এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার পরপরই খালেদা জিয়াকে আদালত থেকে গ্রেফতার করে পুরান ঢাকার সাবেক কেন্দ্রীয় কারাগারে নিয়ে যাওয়া হয়। তিনি এখন কারাগারে আছেন।

অনলাইন আপডেট

আর্কাইভ