ঢাকা, শুক্রবার 30 March 2018, ১৬ চৈত্র ১৪২৪, ১১ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেট শুরু

স্পোর্টস রিপোর্টার : শুরু হয়েছে সামিট-ডিআরইউ মিডিয়া কাপ ক্রিকেট। গতকাল দুপুরে মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে মিডিয়া কাপ ক্রিকেটের উদ্বোধন করেন বাংলাদেশ ক্রিকেট  বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন এমপি। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রিকেট  বোর্ডের পরিচালক জালাল ইউনুস, ইসমাইল হায়দার মল্লিক, লোকমান হোসেন ভূঁইয়া, বিসিবির প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সুজন, বাংলাদেশ ভলিবল ফেডারেশনের সভাপতি মো. আতিকুল ইসলাম, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মামুন-উর-রশিদ এবং কেএন-হার্বার কনসোর্টিয়াম লিমিটেডের চেয়ারম্যান রেজাউল হক চৌধুরী মুশতাক। এবার ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) আয়োজনে ৫০টি মিডিয়া প্রতিষ্ঠান এ প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। প্রথম দিনে ১৮টি দলের ৯টি ম্যাচ হয়েছে। 

সকাল ৮টায় কালের কণ্ঠ ও ভোরের কাগজ এবং বিডিনিউজ ও সংবাদ প্রতিদিনের মধ্যকার ম্যাচ দিয়ে মিডিয়া ক্রিকেট মাঠে গড়ায়। প্রথম দিনে জয় পেয়েছে বৈশাখী টিভি, আমাদের সময়, কালের কণ্ঠ, আমার দিন, বিডিনিউজ২৪, জিটিভি, নয়াদিগন্ত, যায়যায়দিন ও চ্যানেল আই। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ডিআরইউর সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সৈয়দ শুকুর আলী শুভ। 

এছাড়া সংগঠনের সহ-সভাপতি গ্যালমান শফি, যুগ্ম সম্পাদক মো. মঈন উদ্দিন খান, অর্থ সম্পাদক মানিক মুনতাসির, সাংগঠনিক সম্পাদক নূরুল ইসলাম হাসিব, ক্রীড়া সম্পাদক আরাফাত দাড়িয়া, সাংস্কৃতিক সম্পাদক মিজান চৌধুরী, কার্যনির্বাহী সদস্য আব্দুল্লাহ আল কাফি, মো. জাফর ইকবাল, আবদুল হাই তুহিন ও এস এম এ কালাম। এছাড়া উপস্থিত ছিলেন ক্রীড়া উপ-কমিটির সদস্য সচিব শফিকুল ইসলাম শামীম, ক্রিকেট কমিটির সদস্য সচিব মাইনুল হাসান সোহেল, সাবেক ক্রীড়া সম্পাদক মহিউদ্দিন পলাশ, বদরুল আলম চৌধুরী খোকন ও কামরুজ্জামান হিরু।

অনলাইন আপডেট

আর্কাইভ