ঢাকা, শুক্রবার 30 March 2018, ১৬ চৈত্র ১৪২৪, ১১ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

গোদাগাড়ীতে পুলিশের হেফাজতে থাকা এক আসামীর মৃত্যু

রাজশাহী অফিস : রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাকনহাটে পুলিশ হেফাজতে থাকা এক আসামীর মৃত্যু হয়েছে। মৃত আবু বাক্কার (৬৫) উপজেলার কাকনহাট পৌরসভার দরগাপাড়া মহল্লার মৃত জুনায়েদ আলীর ছেলে।

কাঁকনহাট পুলিশ তদন্ত কেন্দ্রের সদস্যরা বুধবার বিকালে তাকে গাঁজাসহ আটক করে। পুলিশ বলছে, আটকের পর তদন্ত কেন্দ্রে নেয়া হলে তিনি অসুস্থ হয়ে পড়েন। এরপর তাকে হাসপাতালে নেয়ার পথেই তিনি মারা যান। কাঁকনহাট পুলিশ জানায়, কাকনহাট রেলস্টেশন এলাকায় অভিযান চালিয়ে প্রায় ৫০০ গ্রাম গাঁজাসহ আবু বাক্কারকে আটক করা হয়েছিল। আবু বাক্কার গাঁজা বিক্রি করতেন এবং নিজেও সেবন করতেন। আটকের পর তাকে তদন্ত কেন্দ্রে নেয়া হয়। তবে হাজতে ঢোকানোর আগেই তিনি অসুস্থ হয়ে পড়েন। তাই সঙ্গে সঙ্গে তাকে গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পথেই তিনি মারা যান। 

হেরোইনসহ যুবক আটক : রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় মেসবাউল হক ওরফে সাহেব (২৫) নামে এক যুবকের বিছানার নিচ থেকে ৪০০ গ্রাম হেরোইন উদ্ধার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সদস্যরা। বৃহস্পতিবার ভোরে গোদাগাড়ী পৌরসভার সারাংপুর নতুনপাড়া মহল্লায় মেসবাউলের বাড়িতে এ অভিযান চালানো হয়। এ সময় হেরোইন মওজুদ রাখার অভিযোগে মেসবাউলকে আটক করা হয়। তার বাবার নাম আবদুল বারী।

অনলাইন আপডেট

আর্কাইভ