ঢাকা, রোববার 1 April 2018, ১৮ চৈত্র ১৪২৪, ১৩ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে বিএনপি নেতারা মিথ্যাচার করছে -ওবায়দুল কাদের

সাভার সংবাদদাতা : বিএনপি চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে বিএনপি নেতারা মিথ্যাচার করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। গতকাল শনিবার দুপুরে বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কের আশুলিয়ার জিরাবোতে মহাসড়কের উন্নয়ন কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে মন্ত্রী একথা বলেন।
ওবায়দুল কাদের এসময় আরও বলেন, ইতিমধ্যে কারাগারে থাকা বিএনপি চেয়ারপারর্সন বেগম খালেদা জিয়ার সাথে দেখা করেছে সিভিল সার্জন । খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে মেডিকেল বোর্ড গঠন করা হবে। মেডিকেল বোর্ড যদি মনে করেন এদেশেই খালেদা জিয়ার চিকিৎসা করা সম্ভব তাহলে দেশেই চিকিৎসা করা হবে আর যদি মেডিকেল বোর্ড মনে করে দেশে চিকিৎসা হবে না তাহলে বিদেশে নিয়ে গিয়ে চিকিৎসা করা হবে। বিএনপি ক্ষমতায় থাকতে দেশে নীল নকশার নির্বাচন করতে চেয়েছিলো, আওয়ামী লীগ কখনো দেশে নীল নকশা নির্বাচন করে না।
আগামী রোজার ঈদের আগে টাঙ্গাইল চন্দ্রা ও বাইপাইল-আব্দুল্লাহপুর মহাসড়কে যানজট হবে না বলে জানিয়ে মন্ত্রী বলেন আমি এখানে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে আসি নাই, মন্ত্রী হিসেবে রাষ্ট্রীয় কাজে এসেছি। তাই তিনি এলে কোন নেতাকর্মী যেন শোডাউন ও জনসভা না করে নেতাকর্মীদের প্রতি সে আহ্বান জানান তিনি।
মন্ত্রীর সাথে এসময় উপস্থিত ছিলেন ঢাকা ১৯ আসনের সংসদ সদস্য ডা.এনামুর রহমান, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফারুক হাসান তুহিন, সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান মেহেদী হাসান মঞ্জুসহ সড়ক বিভাগের উর্ধ্বতন কর্মকর্তারা এসময় উপস্থিত ছিলেন।

অনলাইন আপডেট

আর্কাইভ