ঢাকা, রোববার 1 April 2018, ১৮ চৈত্র ১৪২৪, ১৩ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

দলীয় কর্মীকে পিটিয়ে রক্তাক্ত করল ছাত্রলীগ

ইবি সংবাদদাতা : ইসলামী বিশ্ববিদ্যালয়ে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দলীয় কর্মীকে পিটিয়ে রক্তাক্ত করেছে ছাত্রলীগ। শনিবার বিকাল ৪ টার দিকে জিয়া হল মোড়ে মারধরের ঘটনা ঘটে।
জানা যায়, গত কয়েকদিন আগে ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিনের কর্মী ও লোক প্রশাসন বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রুমন ও আশরাফুল ক্যাম্পাসের জিয়া হল মোড়ে নারকেল গাছ থেকে ডাব পাড়ে। এসময় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম গ্রুপের কয়েকজন কর্মী ও তাদের ডাব পাড়তে দেখে আজেবাজে প্রশ্ন করে। একই সাথে পরের দিন দেখা করতে বলে।
তারা দেখা না করলে শনিবার বিকালে ইউসুফ আবির, ইংরেজি বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের শুভসহ ১০/১২জন রুমন ও আশরাফুলকে কান ধরে ওঠবস করতে বলে। এতে আশরাফুল ও রুমন অস্বীকৃতি জানালে আশরাফুলের নাকে আঘাত করে। এতে আশরাফুলের নাক দিয়ে রক্ত ঝরতে থাকে। পরে আবিরের সাথে থাকা অন্য ১০ থেকে ১২ জন ছাত্রলীগ কর্মী এলোপাতাড়িভাবে আশরাফুল ও রুমনকে মারধর করে পালিয়ে যায়। পরে আশরাফুলের বন্ধুরা তাকে ক্যাম্পাসের চিকিৎসা কেন্দ্রে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়। 
এ বিষয়ে প্রক্টর প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমান বলেন,‘আমি ঘটনাটি জানিনা। এ বিষয়ে আমার কাছে  কেউ অভিযোগও করেনি। অভিযোগ পেলে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

অনলাইন আপডেট

আর্কাইভ