ঢাকা, রোববার 1 April 2018, ১৮ চৈত্র ১৪২৪, ১৩ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

চট্টগ্রাম মহানগরে গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযান

চট্টগ্রাম অফিস: বন্দর নগরী চট্টগ্রামের সিএমপি’র সদরঘাট থানাধীন বরিশাল কলোনী প্রকাশ মালি কলোনীতে বিশেষ অভিযান পরিচালনা করে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ২টি এলজি ও ৪ রাউন্ড কার্তুজ সহ ১ জনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ।
গোয়েন্দা পুলিশ সূত্রের খবর,  মহানগর গোয়েন্দা বিভাগের পুলিশ   গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রামের সদরঘাট থানাধীন বরিশাল কলোনী প্রকাশ মালি কলোনী হইতে বিশেষ অভিযান পরিচালনা করে ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট, ২টি এলজি ও ৪ রাউন্ড কার্তুজ সহ আরজু নামে একজনকে গ্রেফতার করা হয়। আসামীকে উদ্ধারকৃত অবৈধ অস্ত্র ও ইয়াবা ট্যাবলেট সংক্রান্তে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানায় যে, সে চট্টগ্রাম রেলওয়ে ষ্টেশন ও বরিশাল কলোনী কেন্দ্রিক মাদক ব্যবসায়িক সিন্ডিকেটের একজন সক্রিয় সদস্য, সে মাদক সিন্ডিকেট ব্যবসার লক্ষ্যে উদ্ধারকৃত আলামত মাদক দ্রব্য জনৈক সাহাবুদ্দিন(২৭), মাঈন উদ্দিন (২৫)সহ আরো অজ্ঞাত ব্যক্তির নিকট হতে সংগ্রহ করত: খুচরা বিক্রয়ের উদ্দেশ্যে নিজ বাসায় মজুদ করে রেখেছে।
উদ্ধারকৃত অবৈধ আগ্নেয়াস্ত্র ও গুলি মাদক ব্যবসা নির্বিঘেœ এবং এককভাবে আধিপত্য বিস্তার করার লক্ষ্যে হেফাজতে রেখেছে মর্মে স্বীকার করে।
ধৃত আসামী মোঃ আরজু@আকাশ(২৬) এর বিরুদ্ধে সিএমপি’র বিভিন্ন থানায় ৪টি মামলা রয়েছে।গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সদরঘাট থানায় নিয়মিত মামলা রুজু হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ