ঢাকা, রোববার 1 April 2018, ১৮ চৈত্র ১৪২৪, ১৩ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

বিজেম’এর সঙ্গে সমঝোতা চুক্তি

রংপুর অফিস: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর-এর সঙ্গে বাংলাদেশ ইন্সটিটিউট অব জার্নালিজম অ্যান্ড ইলেক্ট্রনিক মিডিয়া (বিজেম) এর সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে।
রোববার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে এক আনুষ্ঠানে বেরোবির পক্ষে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ এবং বাংলাদেশ ইন্সটিটিউট অব জার্নালিজম অ্যান্ড ইলেক্ট্রনিক মিডিয়া (বিজেম) এর পক্ষে প্রতিষ্ঠানের নির্বাহী পরিচালক মির্জা তারেকুল কাদের এই চুক্তিতে স্বাক্ষর করেন।
চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের প্রশাসক ও বাংলা বিভাগের প্রফেসর ডক্টর সরিফা সালোয়া ডিনা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল-এর প্রভোস্ট ও বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক তাবিউর রহমান প্রধান, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মুহাম্মদ ইব্রাহীম কবীর, বাংলা বিভাগের প্রফেসর ডক্টর নাজমুল হকসহ বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ।
এ সময় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় এর ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ বাংলাদেশ ইন্সটিটিউট অব জার্নালিজম অ্যান্ড ইলেক্ট্রনিক মিডিয়া (বিজেম)কে আন্তরিক ধন্যবাদ জানান।
তিনি আশা প্রকাশ করেন, এ চুক্তির মাধ্যমে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় এবং বিজেম এর মধ্যে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা এবং শিক্ষার্থীরা বিভিন্ন প্রশিক্ষণ-কর্মশালা বিষয়ক, প্রয়োজনীয় শিক্ষা এবং গবেষণা সংশ্লিষ্ট সকল বিষয়ে একসাথে কাজ করার সুযোগ পাবে।

অনলাইন আপডেট

আর্কাইভ