ঢাকা, রোববার 1 April 2018, ১৮ চৈত্র ১৪২৪, ১৩ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

খুলনায় জমিজমা বিরোধের জের ধরে চাচার হাতে ভাতিজা খুন

 

খুলনা অফিস : খুলনার বটিয়াঘাটা উপজেলার বিরাট বাজারে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে রেজাউল করিম (৬০) নামের এক কৃষককে পিটিয়ে হত্যা করা হয়েছে। গতকাল শনিবার সকালে তারই চাচা ও চাচাতো ভাইয়েরা তাকে পিটিয়ে গুরুতর আহত করলে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে। 

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার সকাল ৭টার দিকে বটিয়াঘাটার ঝাল বাড়ি গ্রামের গোলাম শেখের ছোট ছেলে রবিউল ইসলামকে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে তার চাচা ও চাচাতো ভাইয়েরা স্থানীয় বিরাট বাজারে ফেলে মারধর করে। এ খবর পেয়ে তার বড় ভাই রেজাউল করিম শুনতে গেলে সেখানে ফেলে তাকে বেদম মারপিট করে। এক পর্যায়ে তাকে মৃত ভেবে ফেলে রেখে যায়। স্থানীয় গুরুতর অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

এদিকে নিহত রেজাউল করিমের ছোট ভাই আহত রবিউল ইসলাম শেখকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তিনি হাসপাতালে থাকাবস্থায় সাংবাদিকদের কাছে অভিযোগ করেন. তার আপন চাচা আব্দুস সালাম ও চাচাতো ভাই খাইরুল এবং আলম এই তিনজনে মিলে তাকে রড ও লাঠিসোটা দিয়ে তাকে পিটিয়ে গুরুতর জখম করে ফেলে রেখে চলে যায়। আশংকজনক অবস্থায় তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যায়। আমি আমার ভাইয়ের হত্যাকারীদের ফাঁসি চাই। 

এ ব্যাপারে ভান্ডারকোট পুলিশ ফাঁড়ির টুআইসি শরিফুল ইসলাম বলেন, পূর্ব থেকে তাদের নিজেদের মধ্যে জমি জমা সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে নিহত রেজাউলের ছোট ভাই রবিকে সকালে মারধর করে। খবর পেয়ে রেজাউল তার ভাইকে উদ্ধার করতে গেলে ওৎ পেতে থাকা তার চাচা ও চাচাতো ভাইয়েরা মিলে পিটিয়ে হত্যা করে বলে শুনেছি। এ ব্যাপারে অভিযোগ পেয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া।

অনলাইন আপডেট

আর্কাইভ