ঢাকা, রোববার 1 April 2018, ১৮ চৈত্র ১৪২৪, ১৩ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

চলছে মিঠাই-এর বৈশাখী আয়োজন

উৎসব প্রিয় বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ উপলক্ষে মিষ্টির জনপ্রিয় ব্র্যান্ড ‘মিঠাই’ নিয়ে এসেছে বৈশাখী আয়োজন। ক্রেতারা যেন নানান ধরনের মিষ্টি আকর্ষণীয় অফারে প্যাকেজের আওতায় কিনতে পারেন সেজন্য এ উদ্যোগ নিয়েছে মিঠাই। 

 মিঠাই এর চিফ অপারেটিং অফিসার অনিমেষ সাহা জানান, “আমরা পহেলা বৈশাখ উপলক্ষে বৈচিত্র্যময় ডালা ও স্পেশাল বক্সে বিভিন্ন ধরনের মিষ্টি সাজিয়ে প্যাকেজ করেছি। এসব প্যাকেজ এক কেজি থেকে চার কেজি মিষ্টি দিয়ে সাজানো হয়েছে। প্যাকেজের দাম রাখা হচ্ছে ৪৯৯ থেকে ২৭০০ টাকা পর্যন্ত। ক্রেতারা চাইলে তাদের মতো করেও প্যাকেজ করে দেয়া হচ্ছে”। 

তিনি আরও জানান, “মিঠাইয়ের বর্তমানে ৫৭ ধরনের মিষ্টি রয়েছে। এরমধ্যে চমচম, কালোজাম, লালমোহন, রসগোল্লা, কাচাগোল্লা, কাচা সন্দেশ, ক্ষীর টোস্ট, মালাইকারি, লাড্ডু, হালুয়া, বরফিসহ নানান স্বাদের সব মিষ্টি নিয়ে পহেলা বৈশাখের প্যাকেজ করা হয়েছে”।  

অনিমেষ সাহা জানান, স্পেশাল বক্স কিংবা ডালা’য় মিষ্টি পেতে ক্রেতাদেরকে পাঁচ এপ্রিলের মধ্যে অর্ডার করতে হবে। এজন্য মিঠাইয়ের নিকটস্থ শোরুম, মিঠাইয়ের ফেসবুক পেজ (ফেসবুক ডট কম স্ল্যাশ মিঠাই বিডি) কিংবা কাস্টমার কেয়ার ০৮০০৭৭৭৭৭৭৭ নম্বরে ফোন করে অর্ডার করা যাবে। 

এছাড়া মিঠাই থেকে ক্রেতারা সর্বনি¤œ ৪০০ টাকার মিষ্টি কিনলে পাচ্ছেন কুপন। কুপন বিজয়ীদের জন্য রয়েছে এলইডি টিভি, ওয়াশিং মেশিনসহ আকর্ষণীয় সব পুরস্কার। এ অফার চলবে ৩০ এপ্রিল পর্যন্ত। ক্রেতারা এ সময়ে ইস্টার্ন ব্যাংক ও স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের কার্ডের মাধ্যমে মিষ্টি কিনলে ১০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। এছাড়া কমপক্ষে ৫০০০ টাকার মিষ্টি কিনলে রাজধানীর মধ্যে ফ্রি হোম ডেলিভারির ব্যবস্থা রয়েছে বলেও তিনি জানান। প্রেস বিজ্ঞপ্তি। 

অনলাইন আপডেট

আর্কাইভ