ঢাকা, সোমবার 2 April 2018, ১৯ চৈত্র ১৪২৪, ১৪ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

ভয়ঙ্কর কোন ব্যক্তি পরিবারে থাকলে সে পরিবার, সমাজ ও দেশ ক্ষতিগ্রস্ত হয় -মেয়র আ জ ম নাছির উদ্দীন

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, মানুষ যখন অপরাধে জড়িয়ে ভয়ঙ্কর রূপ ধারন করে, তখন সে বে-পরোয়া হয়। এ ধরনের ব্যক্তিরা অপরাধ করতে দ্বিধাবোধ করে না। ভয়ঙ্কর কোন ব্যক্তি পরিবারে থাকলে সে  পরিবার, সমাজ ও দেশ ক্ষতিগ্রস্থ হয়।
মেয়র বলেন, অন্যায়কাজ  ও অপরাধে জড়িতদের উৎসাহিত না করে অপরাধী হিসেবে তাকে সামাজিকভাবে রুখতে হবে। সেজন্য পাড়ায় মহল্লায় সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।
গত ২৯ মার্চ   বৃহষ্পতিবার, বিকেলে ২৩ নং উত্তর পাঠানটুলী ওয়ার্ডস্থ দীন মোহাম্মদ কনভেনশন হলে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের আয়োজনে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশে প্রধান অতিথির ভাষণে মেয়র এসব কথা বলেন।
 স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ জাবেদের সভাপতিত্বে এবং চট্টগ্রাম সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা মো. আবদুর রহিমের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর ও আইন শৃংখলা বিষয়ক স্থায়ী কমিটির সভাপতি এইচ এম সোহেল, চসিক এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট আফিয়া আখতার, স্পেশাল ম্যাজিষ্ট্রেট (যুগ্ম জেলা জজ)জাহানারা ফেরদৌস, ফায়ার সার্ভিস ও সিভিল ডিভেন্স এর এসিসটেন্ট ডাইরেক্টর মো. কামাল উদ্দিন ভুঁইয়া, আওয়ামীলীগ নেতা দোস্ত মোহাম্মদ, মনির আহমদ, মহল্লা সর্দার   মীর সেকান্দর মিয়া, সামসুদ্দিন আহমদ, ইদ্রিস কাজেমী, মাহফুজুর রহমান, আবদুর শুক্কুর সহ অন্যরা।  সভায় স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও নানা শ্রেনী পেশার প্রতিনিধিরা তাদের মতামত উপস্থাপন করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ