ঢাকা, মঙ্গলবার 3 April 2018, ২০ চৈত্র ১৪২৪, ১৫ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

বাংলাদেশ লেখক পরিষদের সদস্যদের বইয়ের প্রকাশনা অনুষ্ঠান 

প্রকাশনা অনুষ্ঠানে কথাসাহিত্যিক মঈনুদ্দিন কাজলের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দিচ্ছেন অনুষ্ঠানের প্রধান অতিথি নাইমুল হাসান বসির, সভাপতি সৈয়দ মাজহারুল পারভেজ এবং সাধারণ সম্পাদক সৈয়দ মাজহারুল পারভেজ

বাংলাদেশ লেখক পরিষদের উদ্যোগে পরিষদের ২২ জন সদস্যের অমর একুশে বইমেলা-২০১৮-তে প্রকাশিত নতুন বইয়ের প্রকাশনা অনুষ্ঠান সম্প্রতি ঢাকা টিসার্স ট্রেনিং কলেজে অনুষ্ঠিত হয়। পরিষদের সভাপতি সৈয়দ মাজহারুল পারভেজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদ বুলবুলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সজীব কর্পোরশনের জিএম (সেলস) নাইমুল হাসান বসির। অনুষ্ঠানে পরিষদের সিনিয়র সদস্য, সদ্য সাবেক অতিরিক্ত সচিব কথাসাহিত্যিক মঈনুদ্দিন কাজল, সদ্যসাবেক অতিরিক্ত সচিব কবি খায়রুল আনাম, প্রিন্সিপাল মাসুদ আলম বাবুল, ড. ডি এম ফিরোজ শাহ, কবি ও কথাসাহিত্যিক বাদল মেহেদী, ছড়াকার আতিক হেলাল। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রজ বাচিকশিল্পী বদরুল আহসান খান, খ্যাতিমান ছড়াকার এম আর মঞ্জু, ছড়াসম্রাট জগলুল হায়দার, কবি ও কথাসাহিত্যিক আবু হানিফ হৃদয়, সাঈদ আহমেদ আনিস প্রমুখ। 

প্রচ- ঝড়-বৃষ্টি উপেক্ষা করেও অনুষ্ঠানে শতাধিক কবি-লেখক উপস্থিত ছিলেন। যাদের বইয়ের প্রকাশনা অনুষ্ঠান হলো : বহুমাত্রিক লেখক সৈয়দ মাজহারুল পারভেজ, মুক্তিযুদ্ধের কথাসাহিত্যিক মঈনুদ্দিন কাজল, কবি-কথাসাহিত্যিক ও শিক্ষাবিদ ড. ডি এম ফিরোজ শাহ, কবি ও ছড়াকার মাহমুদ বুলবুল, কবি-কথাসাহিত্যিক ও মুক্তিযুদ্ধের লেখক বাদল মেহেদী, কবি ও ছড়াকার আসলাম প্রধান, প্লানচেট লেখক কাপ্তান নূর, কবি ও কথাসাহিত্যিক আনোয়ার হোসেন বাদল, কবি ও কথাসাহিত্যিক প্রিন্সিপাল মাসুদ আলম বাবুল, কবি-কথাসাহিত্যিক-সাংবাদিক ও সম্পাদক মাহফুজার রহমান ম-ল, কবি ও সম্পাদক মোরাই রাশেদ, কবি ও কথাসাহিত্যিক বদরুল আলম, কবি ও কথাসাহিত্যিক জাফর পাঠান, কবি-কথাসাহিত্যিক ও সাংবাদিক সৈয়দা রুখসানা জামান সানু, কবি-কথাসাহিত্যিক ও সাংবাদিক রাহুল রাজ, কবি ও কথাসাহিত্যিক সামাদ জোয়ারদার, কবি ও কথাসাহিত্যিক আবুল কালাম আজাদ, কবি-কথাসাহিত্যিক ও সাংবাদিক সরদার ফাতিমা জহুরা ময়না, কবি, কথাসাহিত্যিক শাহ আলমগীর, কবি মো. জসিম উদ্দিন ভূঁইয়া ও কবি রফিকুল ইসলাম প্রিন্স। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ