ঢাকা, বৃহস্পতিবার 5 April 2018, ২২ চৈত্র ১৪২৪, ১৭ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

সুচিকিৎসার স্বার্থে খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তি দিতে হবে  - মাওলানা মোহাম্মদ ইসহাক

 

খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, রাজনীতি থেকে মাইনাস থিউরির চিন্তা বাদ দিতে হবে। আজকে বৃহত্তর রাজনৈতিক দল বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে নির্বাচন ও রাজনীতি থেকে সরিয়ে দিতে সাজানো মামলায় সাজা দিয়ে কারারুদ্ধ করে রাখা হয়েছে। নির্জন কারাবাসে খালেদা জিয়া শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন। সুচিকিৎসার স্বার্থে খালেদা জিয়াকে অবিলম্বে জামিনে মুক্তি দিতে হবে। চলমান রাজনৈতিক সংকট নিরসনের একমাত্র পথ হচ্ছে সব দলের অংশগ্রহণে দেশে একটি অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচনের মাধ্যমে জনপ্রতিনিধিত্বশীল সরকার প্রতিষ্ঠা করতে হবে। বর্তমান ক্ষমতাসীন সরকারের অধীনে কোনভাবেই নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। তাই নির্বাচনকালীন নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনের ব্যবস্থা করতে হবে। সব দলের জন্যে ময়দানে সমান সুযোগ নিশ্চিত করতে হবে। খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী বৈঠকে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

মঙ্গলবার সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাকের সভাপতিত্বে ও মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্মমহাসচিব এডভোকেট জাহাঙ্গরি হোসাইন, শেখ গোলাম আসগর, সাংগঠনিক ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা আহমদ আলী কাসেমী, অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, এডভোকেট মোঃ মিজানুর রহমান, অধ্যাপক মো: আবদুল জলিল, অধ্যাপক কে এম আলম, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, মাওলানা আজীজুল হক প্রমুখ। 

 বৈঠকে সংগঠনের মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের মা মরহুম আছিয়া খাতুনের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া-মুনাজাত করা হয়। দোয়া পরিচালনা করেন আমীরে মজলিস মাওলানা মোহাম্মদ ইসহাক। প্রেস বিজ্ঞপ্তি।

অনলাইন আপডেট

আর্কাইভ