ঢাকা, বৃহস্পতিবার 5 April 2018, ২২ চৈত্র ১৪২৪, ১৭ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

কুমিল্লায় ছাত্রাবাস থেকে গলাকাটা লাশ উদ্ধার ॥ আরেক ছাত্র গুলীবিদ্ধ

কুমিল্লা অফিস : কুমিল্লায় সাগর দত্ত নামে এক কলেজ ছাত্রকে গলাকেটে হত্যার পর সহপাঠী সজিবকে গুলী করা হয়েছে। এ ঘটনায় অংশ নেয় দুই সশস্ত্র যুবক। আহত সজিবকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। প্রেম ঘটিত বিরোধের জের ধরে এ হতাহতের ঘটনা ঘটেছে বলে দাবি পুলিশের।

গতকাল বুধবার ভোরে কুমিল্লা নগরীর রেইসকোর্স এলাকার পান্থপথ গলির বিএইচ ভূঁইয়া হাউজ ভবনের নিচতলার একটি কক্ষে এ ঘটনা ঘটে। সকাল ৮টার দিকে পুলিশ লাশ ও অস্ত্র উদ্ধার করে।

নিহত সাগর কুমিল্লা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র এবং জেলার চান্দিনা উপজেলার চিরাল্ল গ্রামের শংকর দত্তের ছেলে। ঘটনার খবর পেয়ে পুলিশ ও গোয়েন্দা সংস্থার লোকজন ঘাতকদের গ্রেফতারে অভিযান শুরু করেছে বলে জানা গেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ভূঁইয়া হাউজ নামের তিন তলা ভবনের নিচতলার একটি কক্ষে কলেজছাত্র সাগর দত্ত ও সজিব থাকত। এদের মধ্যে সজিবের সঙ্গে এক কলেজছাত্রীর প্রেম ছিল। এ নিয়ে কিছু যুবকের সঙ্গে সজিবের বিরোধ চলে আসছিল। গতকাল বুধবার ভোরে দুই যুবক অস্ত্রসহ তাদের কক্ষে প্রবেশ করে। তারা প্রথমে সাগরের গলায় ছুরি ধরে মুখে স্কচটেপ লাগিয়ে দেয় এবং সজিবকে মারধর শুরু করে।

এক পর্যায়ে সজিবকে গুলী করার সময় তাকে বাঁচাতে সাগর ধস্তাধস্তি শুরু করে। এ সময় তারা সাগরকে গলাকেটে হত্যা করে এবং সজিবকে গুলী করে পালিয়ে যায়। গুলীর শব্দ শুনে পাশের কক্ষের সহপাঠীরা ওই কক্ষে গিয়ে সজিবকে গুলীবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া জানান, প্রেম সংক্রান্ত্র বিষয়ের জের ধরে এ ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল উদ্ধার করা হয়েছে এবং জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ