ঢাকা, বৃহস্পতিবার 5 April 2018, ২২ চৈত্র ১৪২৪, ১৭ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

মেয়র পদে প্রথম মনোনয়নপত্র নিলেন জামায়াত নেতা অধ্যক্ষ এস এম সানাউল্লাহ।

গাজীপুর সংবাদদাতা : আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে প্রথম মনোনয়নপত্র উত্তোলন করেছেন গাজীপুর মহানগর জামায়াতে ইসলামের আমীর মো. সানাউল্লাহ। বুধবার দুপুর ১২টার দিকে রিটার্নিং অফিসারের অস্থায়ী কার্যালয় থেকে তিনি মনোনয়নপত্র উত্তোলন করেন। তিনি গাজীপুর মহানগর উন্নয়ন পরিষদ সমর্থিত স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র উত্তোলন করেছেন। এ সময় তার নির্বাচনী এজেন্ট আফজাল হোসাইন, মহানগর উন্নয়ন পরিষদের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন আবু সিনা মামুন, মো. ছাদেকুজ্জামান খান, মনির হোসাইন খান, জিয়াউর রহমান, মাসুম বিল্লাহ, সাহাজদ্দিন পালোয়ান প্রমুখ। 

গাজীপুর সিটি নির্বাচনের রিটার্নিং অফিসারের সম্মনয়কারী তারেক আহম্মেদ জানান, গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মঙ্গলবার থেকে বিভিন্ন প্রার্থীদের মধ্যে মনোনয়নপত্র বিতরণ শুরু করা হয়। বুধবার দুপুর ১২টার দিকে মেয়র পদে প্রথম স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো. সানাউল্লাহ মনোনয়নপত্র উত্তোলন করেছে। এর আগে মঙ্গলবার  বিকেল পর্যন্ত সাধারণ ও সংরক্ষিত (মহিলা) কাউন্সিলর পদে ২৫ জন প্রার্থী মনোনয়নপত্র ও ভোটার তালিকার সিডি সংগ্রহ করেছেন। 

মনোনয়নপত্র উত্তোলন ও জমা দেয়ার শেষ সময় ১২ এপ্রিল। যাচাই-বাছাই হবে ১৫-১৬ এপ্রিল এবং প্রার্থীতা প্রত্যাহারের শেষ সময় ২৩ এপ্রিল। আগামী ২৪ এপ্রিল প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেয়া হবে। আগামী ১৫ মে অনুষ্ঠিত হবে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন।  

মেয়র প্রার্থী মো. সানাউল্লাহ জানান, কেন্দ্রীয় নির্দেশেই আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে মনোনয়নপত্র উত্তোলন করেছি। তবে কোনো দলের হয়ে নয় স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করবো।

 

গাজীপুরে মেয়র প্রার্থী অধ্যক্ষ এস এম সানাউল্লাহর ব্যাপক গণসংযোগ

গাজীপুরের মেয়র প্রার্থী অধ্যক্ষ এস এম সানাউল্লাহ ব্যাপক গণসংযোগ অব্যাহত রেখেছেন। বুধবার দুপুর থেকে কাশিমপুর ও কোনাবাড়ীর বিভিন্ন এলাকায় তিনি গণসংযোগ করেন।

কাশিমপুরের জিএমএস, সুলতান মার্কেট, শারদাগঞ্জ, কাঠালতলা, বারেন্ডা এলাকায় গণসংযোগের সময় তার সাথে গাজীপুর মহানগর উন্নয়ন পরিষদের নির্বাচনী দায়িত্বশীল খায়রুল হাসান, আবু সিনা মামুন, নেছারউদ্দিন মাসুদ, আবু নছর, শহিদুল ইসলাম, আঃ খালেক, ইলিয়াসউদ্দিন প্রমুখ নেতৃবৃন্দসহ শত শত স্থানীয় জনতা অংশগ্রহণ করেন।

বিকেল থেকে রাত অবধি কোনাবাড়ীর জরুন, পেয়ারাবাগান, কুদ্দুস নগর, আরিফ কলেজ, কাদির মার্কেট প্রভৃতি এলাকায় গণসংযোগের সময় থানা জামায়াতের আমীর জিয়াউর রহমান, কবির হোসেন, মকবুল হোসেন, নুরুল ইসলাম প্রমুখ নেতৃবৃন্দসহ স্বতস্ফূর্ত জনতা অংশগ্রহণ করেন। 

গণসংযোগকালে অধ্যক্ষ সানাউল্লাহ গাজীপুরের উন্নয়ন ও শান্তির জন্য সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। তিনি স্বৈরাচারী সরকারের জেল-জুলুম ও বুলেটের জবাব ব্যালটের মাধ্যমে দেয়ার জন্য জনগণের প্রতি আহ্বান জানান।

অনলাইন আপডেট

আর্কাইভ