ঢাকা, বৃহস্পতিবার 5 April 2018, ২২ চৈত্র ১৪২৪, ১৭ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

সচিব হলেন ছয় কর্মকর্তা

স্টাফ রিপোর্টার : প্রশাসনের ভারপ্রাপ্ত সচিব পদমর্যদার ছয়জন কর্মকর্তাকে পূর্ণ সচিব পদে পদোন্নতি দিয়েছে সরকার। গতকাল বুধবার এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

তারা হলেন- শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব আফরোজা খান, নৌ পরিবহন মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. আবদুস সামাদ, ধর্ম মন্ত্রণালয়ের ভারপ্রাপ্ত সচিব মো. আনিছুর রহমান, অর্থ বিভাগের ভারপ্রাপ্ত সচিব মোহাম্মদ মুসলিম চৌধুরী, দুর্নীতি দমন কমিশনের (দুদক) সচিব (ভারপ্রাপ্ত সচিবের পদমর্যাদায়) ড. মো. শামসুল আরেফিন ও জাতীয় পরিকল্পনা ও উন্নয়ন একাডেমির মহাপরিচালক (ভারপ্রাপ্ত সচিবের পদমর্যাদায়) বেগম নাসরিন আক্তার।

পদোন্নতিপ্রাপ্ত চার কর্মকতাকে স্ব স্ব মন্ত্রণালয়ের সচিব পদে পদায়ন করা হলেও ড. মো. শামসুল আরেফিন ও নাসরিন আক্তারকে ওএসডি করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে ন্যাস্ত করা হয়েছে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের উপ-সচিব তমিজুল ইসলাম খান স্বাক্ষরিত অপর প্রজ্ঞাপনে বলা হয়েছে, আফরোজা খানকে শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব, মো. আবদুস সামাদকে নৌ পরিবহন মন্ত্রণালয়ের সচিব, মো. আনিছুর রহমানকে ধর্ম মন্ত্রণালয়ের সচিব এবং মোহাম্মদ মুসলিম চৌধুরীকে অর্থ মন্ত্রণালয়ের সচিব পদে নিয়োগ দেয়া হয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ