ঢাকা, শুক্রবার 6 April 2018, ২৩ চৈত্র ১৪২৪, ১৮ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় কলেজ অধ্যক্ষ নিহতের প্রতিবাদে শিক্ষার্থীদের মানববন্ধন

মিরসরাই (চট্টগ্রাম) সংবাদদাতা: মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের অধ্যক্ষ আমিনুল রসুল নিহত হওয়ার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী পালন করেন কলেজের ২০১৮ ব্যাচের এইচএসসি পরীক্ষার্থীরা। 

গত মঙ্গলবার পরীক্ষার্থীরা তাদের পরীক্ষা শেষে বেলা ১টায় উপজেলার নিজামপুর বিশ^বিদ্যালয় কলেজের সামনে ঘাতক ট্রাক চালকের শাস্তির ও নিরাপদ সড়ক ব্যবস্থাপনার দাবিতে তারা এই মানববন্ধন কর্মসূচী পালন করেন।

মানববন্ধনে নিজামপুর বিশ^বিদ্যালয় কলেজের শিক্ষক, প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের শিক্ষক ও এইচএসসি পরীক্ষার্থী এবং এলাকাবাসীরা অংশগ্রহণ করেন।

মানববন্ধনে মানবিক বিভাগের এইচএসসি পরীক্ষার্থী সাদমান সময়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন, নিজামপুর বিশ^বিদ্যালয় কলেজের পদার্থবিজ্ঞান বিভাগের প্রভাষক মো. মিয়া খান, প্রফেসর কামাল উদ্দিন চৌধুরী কলেজের পরীক্ষার্থী মো. আলিমুল্লাহ্, সাদিয়া আফরিন, গোলাম মুর্তজা, আজিম হোসেন রনি, আসিফ আদনান, ইসরাত সুলতানা মিথিলা, সাকিল খান প্রমুখ। মানববন্ধন শেষে পরীক্ষার্থীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর এলাকায় একটি  শোক র‌্যালী বের করেন বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কলেজ গেইটে এসে শেষ হয়।

উল্লেখ্য- গত ২ এপ্রিল উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নয়দুয়ারিয়া এলাকায় ১২টায় একটি সেইফ লাইনকে পেছন দিক থেকে দ্রুতগামী একটি ট্রাক ধাক্কা দিলে তিনি গুরত্বর আহত হন। পরে স্থানীয় লোকজন এসে উদ্ধার করে মিরসরাই সদরের মাতৃকা হাসপাতালে নিয়ে আসলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অনলাইন আপডেট

আর্কাইভ