ঢাকা, শুক্রবার 6 April 2018, ২৩ চৈত্র ১৪২৪, ১৮ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

মঠবাড়িয়ায় পাঁচ ঘণ্টার ব্যবধানে দুটি লাশ উদ্ধার

মঠবাড়িয়া (পিরোজপুর) সংবাদদাতা : মঠবাড়িয়া থানা পুলিশ বুধবার পাঁচ ঘণ্টার ব্যবধানে উপজেলার পৃথক দুই গ্রাম থেকে এক কিশোরী ও যুবককের লাশ উদ্ধার ও ময়না তদন্তের জন্য পিরোজপুর জেলা মর্গে প্রেরণ করেছে। 

পুলিশ সূত্রে জানা গেছে, ভাইজোড়া গ্রামের দিনমজুর মোক্তার আলীর ছেলে ইসমাইল হোসেন (২২) নামের এক যুবক এনজিও থেকে নেয়া ঋণের কিস্তি পরিশোধ করেতে না পেরে বুধবার রাতে চালের পোকা নিধনের ট্যাবলেট খেয়ে গুরুতর অসুস্থ হয়। এ সময় স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে এবং তার অবস্থার অবনতি ঘটলে তাকে বরিশাল শেবাচিম হাসপাতালে নেয়ার পথে মারা যায়। অপরদিকে ফুলঝুড়ি গ্রামের দরিদ্র কৃষক শাহজাহান খানের মেয়ে শিফা আক্তার (১৪) নামের এক কিশোরী প্রেম ঘটিত কারণে ঘরের আড়ার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পুলিশ খবর পেয়ে বুধবার সন্ধ্যায় গলায় ফাঁস লাগানো শিফার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। এ সময় তার কাছ থেকে পুলিশ একটি চিরকুটও উদ্ধার করে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ গোলাম ছরোয়ার জানান, লাশ উদ্ধার করা হয়েছে এবং এ ব্যাপারে পৃথক দুটি অপমৃত্যু মামলা হয়েছে। 

ছাত্রলীগ নেতা গ্রেফতার  : মঠবাড়িয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সাংগঠনিক সম্পাদক ও ডিস ব্যবসায়ী রাকিবুল ইসলাম রাজু (২৯) কে কুপিয়ে হত্যা চেষ্টা মামলার আসামী পৌর ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি সোহেল (২২) কে বুধবার রাতে গ্রেফতার করেছে থানা পুলিশ । গ্রেফতারকৃত সোহেল আঙ্গুলকাটা গ্রামের চাঁন মিয়া মাঝির ছেলে। 

থানা পুলিশ সোহেলকে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করেছে। মামলা সূত্রে জানা গেছে, গত ২২ মার্চ বৃহস্পতিবার রাতে ডিস ব্যবসায়ী রাজু মটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে মিরুখালী সড়কের মাটিয়া মসজিদের পাশে ওঁৎ পেতে থাকা আসামীরা গতিরোধ করে হত্যার উদ্দেশ্যে ধাড়ালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে। পরে আশঙ্কা জনক অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।  গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ওই রাতেই বরিশাল শেবাচিম হাসপাতালে স্থানান্তর করে। এ ঘটনায় ওই রাতে আহত রাজুর স্ত্রী ফাতেমা-তুজ-জাহান বাদী হয়ে ৭ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীকে আসামী করে মামলা দায়ের করেন। মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ গোলাম ছরোয়ার জানান, এ ঘটনায় রাজুসহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে। বাকী আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।

অনলাইন আপডেট

আর্কাইভ