ঢাকা, শনিবার 7 April 2018, ২৪ চৈত্র ১৪২৪, ১৯ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

রাজশাহীতে কেন্দ্রীয় নেতা আতাউর রহমানের জন্য দোয়া জামায়াতের

রাজশাহী : গতকাল শুক্রবার রাজশাহীতে জামায়াত নেতা আতাউর রহমানের রূহের মাগফিরাত কামনায় দোয়ার আয়োজন করা হয় -সংগ্রাম

 

রাজশাহী অফিস : জামায়াতে ইসলামী রাজশাহী মহানগরীর উদ্যোগে রাজশাহীর বিশিষ্ট রাজনীতিক, কেন্দ্রীয় জামায়াতে ইসলামীর সাবেক নায়েবে আমীর ও রাজশাহী মহানগরীর সাবেক আমীর কেন্দ্রীয় শূরা, কর্মপরিষদ রাজশাহী জোন পরিচালক জননেতা মো. আতাউর রহমানের রুহের মাগফিরাত কামনা করে গতকাল শুক্রবার মরহুমের বাড়ির পাশে মসজিদুল আববারে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। 

মহানগরী নায়েবে আমীর প্রফেসর এম নজরুল ইসলামের সভাপতিত্বে দোয়া মাহফিলে বক্তব্য দেন ঢাকা মহানগরীর সহকারী সেক্রেটারি ইসলামী ছাত্র শিবিরের রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি এ্যাডভোকেট হেলাল উদ্দিন, রাজশাহী জোনের সহকারী রাজশাহী জেলার সাবেক আমীর মো. আমিনুল ইসলাম, মহানগরী সহকারী সেক্রেটারি অধ্যাপক মাইনুল ইসলাম, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের রাজশাহী মহানগরী সভাপতি মনিরুল ইসলাম, রাজশাহী বিশ্ববিদ্যালয় সভাপতি লাবিব আব্দুল্লাহ, মাওলানা রুহুল আমিন, মাওলানা মিজানুর রহমান, মরহুমের ভাতিজা হুমায়ুন কবির প্রমুখ। উপস্থিত ছিলেন রাজশাহী মহানগরীর নেতৃবৃন্দ, বিশিষ্ট আলেম ও হাজার হাজার জনতা। মাহফিলে দোআ ও মোনাজাত পরিচালনা করেন রাজশাহী দারুসসালাম কামিল মাদ্রাসার সাবেক প্রিন্সিপ্যাল মাওলানা এ এইচ এম শহীদুল ইসলাম।

নেতৃবৃন্দ বলেন, আতাউর রহমানের ইন্তিকালে রাজশাহীর ইসলামী আন্দোলন ও রাজনৈতিক ময়দানের ক্ষতি হলো। গত বুধবার বিকেলে নগরীর তেরখাদা মহিলা কমপ্লেক্সে জানাযায় রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিপুল সংখ্যক মানুষ অংশগ্রহণ প্রমাণ করে তিনি রাজশাহীর গণমানুষের নেতা ছিলেন। 

আতাউর রহমান একদিকে যেমন ছিলেন আপোষহীন ও দৃঢ়চিত্তের নেতা তেমনই ছিলেন বিনয়ী ও হাস্যোজ্জ্বল মানুষ। সাধারণ মানুষের সম্মান অর্জনে তিনি সমর্থ হয়েছিলেন। আলোচনা শেষে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। মাহফিলে দোআ ও মোনাজাত পরিচালনা করেন রাজশাহী দারুসসালাম কামিল মাদ্রাসার সাবেক প্রিন্সিপ্যাল মাওলানা এ এইচ এম শহীদুল ইসলাম। এছাড়া বাদ জুমা মহানগরীর রাজপাড়া, শাহমখদুম, মতিহার, বোয়ালিয়া, পবা থানার বিভিন্ন মসজিদে মরহুমের রুহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ