ঢাকা, শনিবার 7 April 2018, ২৪ চৈত্র ১৪২৪, ১৯ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

লাইসেন্সবিহীন অদক্ষ চালক দিয়ে গাড়ি চালানোর ফলেই দুর্ঘটনা

নরসিংদী : বামে ক্ষুদে গানরাজ রাইসা এবং ডানে দুর্ঘটনার পর হাসপাতালে মৃত্যুার সাথে পাঞ্জা লড়ছে রাইসা

নরসিংদী সংবাদদাতা : নরসিংদীতে আলোড়ন সৃষ্টিকারী জাতীয় স্বর্ণপদক প্রাপ্ত চ্যানেল আই ক্ষুদে গানরাজ রাইসার শারীরিক অবস্থার অবনতি হয়েছে। বর্তমানে সে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের আইসিইউতে গুরুতর অবস্থায় রয়েছে। গত বুধবার হঠাৎ তার শারীরিক অবস্থার অবনতি হলে বার্ন ইউনিটের কর্তব্যরত ডাক্তাররা বিভিন্ন পরীক্ষা নিরীক্ষা করে বৃহস্পতিবার তার অস্ত্রপাচার করে। অস্ত্রপাচার শেষে তাকে আইসিইউতে স্থানান্তরিত করে। প্রাণ আরএফএল কোম্পানির লাইসেন্সবিহীন অদক্ষ চালকদের দিয়ে গাড়ি রাস্তায় চালিয়ে দুর্ঘটনা ঘটাচ্ছে রাইসার মতো অজ¯্র সাধারণ মানুষের। 

গত ৩০ মার্চ শুক্রবার নরসিংদী আইনজীবী সমিতির পিকনিক অনুষ্ঠান শেষে আড়াই হাজার উপজেলার সুবর্ণ গ্রাম পিকনিক স্পট থেকে দুপুরে প্রাইভেটকার যোগে বাড়ি ফেরার পথে নরসিংদী সদর উপজেলার মাধবদীর রাইনাদী এলাকায় পৌঁছলে সামনের দিক থেকে আসা প্রাণ আরএফএল কোম্পানির একটি পিকআপ কাভার্ডভ্যান রাইসাদের প্রাইভেটকারটিকে সামনের দিক থেকে সজোরে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটি ধুমড়ে-মুচড়ে যায়। প্রাইভেটকারের আরোহী রাইসা ও তার মা গুরুতরভাবে আহত হয়। মুমূর্ষু অবস্থায় তাদেরকে উদ্ধার করে এলাকাবাসী প্রথমে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার উন্নত চিকিৎসার জন্য দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। বর্তমানে রাইসা ও তার মা ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছে। এদিকে জানা গেছে, দুর্ঘটনার সময় প্রাণ আরএফএল কোম্পানির ঘাতক পিকআপ কাভার্ডভ্যানটি চালাচ্ছিলেন লাইসেন্সবিহীন একজন অদক্ষ চালক। দুর্ঘটনার পর থেকে নরসিংদী আইনজীবী সমিতির পক্ষ থেকে বার বার প্রাণ আরএফএল কোম্পানির ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেও বিষয়টির কোনো সুরাহা করতে পারেনি। প্রাণ আরএফএল কোম্পানির ঊর্ধ্বতন কর্তৃপক্ষ গড়িমসি করে কালক্ষেপণ করছে। এমনকি তারা দুর্ঘটনাকবলিত ক্ষুদে গানরাজ রাইসাকে হাসপাতালে এক নজর দেখতে তাদের পক্ষ থেকে কোনো কর্মকর্তাকে দেখা যায়নি। 

উল্লেখ্য, রাইসা নরসিংদী শহরের ব্রাহ্মন্দী মহল্লার বাসিন্দা এবং নরসিংদী সরকারি কলেজের ১ম বর্ষের মেধাবী ছাত্রী। সে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র কাছ থেকে ৩ বার এবং স্পীকার শিরিন শারমিন চোধুরীর কাছ থেকে ১ বারসহ পর পর ৪ বার জাতীয় স্বর্ণপদক পুরস্কার লাভ করে। চ্যানেল আই ক্ষুদে গানরাজের তৃতীয় আসরে সেরা পাঁচে থেকে রাইসা দর্শকদের হৃদয় কড়েছে। এছাড়াও ভারতীয় জনপ্রিয় চ্যানেল রূপসী বাংলার রিয়েলিটি শো ‘সিংগিং স্টার’ এ অংশগ্রহণ করে উপমহাদেশের বরেণ্য শিল্পীদের প্রশংসা কুড়িয়েছে।

অনলাইন আপডেট

আর্কাইভ