ঢাকা, শনিবার 7 April 2018, ২৪ চৈত্র ১৪২৪, ১৯ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

কুমারখালীর শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যানকে নাগরিক সংবর্ধনা

কুমারখালী (কুষ্টিয়া): জাতীয় প্রাথমিক শিক্ষা পদক অর্জন ও জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় কুমারখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মান্নান খান কে নাগরিক সংবর্ধনা প্রদান -সংগ্রাম-সংগ্রাম

মাহমুদ শরীফ, কুমারখালী (কুষ্টিয়া) : জাতীয় প্রাথমিক শিক্ষা পদক অর্জন ও জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় কুমারখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মান্নান খান কে নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত ২৩ মার্চ শুক্রবার সন্ধ্যায় শহরের ঐতিহাসিক গণমোড় চত্বরে স্থানীয় নাগরিক পরিষদ এই নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে। এতে সভাপতিত্ব করেন নাগরিক পরিষদের আহবায়ক মো: আকরাম হোসেন। 

এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জাতীয় প্রাথমিক শিক্ষাপদক প্রাপ্ত ও শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মান্নান খান। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, কুমারখালী পৌর সভার মেয়র সামছুজ্জামান অরুন, সাবেক কুমারখালী উপজেলা শিক্ষা অফিসার মো: সিরাজুল ইসলাম, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারন সম্পাদক আব্দুর রফিক বিশ্বাস, পুজা উৎযাপন পরিষদের সধারন সম্পাদক ও জাসদ নেতা এ্যাড. জয়দেব কুমার বিশ্বাস। 

এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন, কুমারখালীর প্রবীণ ও বিশিষ্ট কবি সৈয়দ আব্দুস সাদিক, এম, এন পাইলট মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, নাগরিক পরিষদের সদস্য আব্দুল গাফফার, অগ্রণী ব্যাংক শিশু সাহিত্য পুরস্কার প্রাপ্ত কবি ও ছড়াকার সোহেল আমিন বাবু, নারী নেত্রী রওশন আর নীলা, ভারত-বাংলাদেশ মৈত্রী পরিষদের সাধারন সম্পাদক বাবু নিতাই কুমার কু-ু ও লিটন আব্বাস প্রমুখ।    

এ সময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কুমারখালী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো: শরীফ হোসেন, যদুবয়রা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরীফুল আলম, নন্দলালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: নওশের আলী বিশ্বাস, জগন্নাথপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ খান, বীর মুক্তিযোদ্ধা ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি জাহিদ হোসেন, বীর মুক্তিযোদ্ধা চাঁদ আলী। 

নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতেই স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের নেতারা প্রতিষ্ঠান সহ ব্যক্তিগত উদ্যোগে জাতীয় প্রথমিক শিক্ষা পদক প্রাপ্ত ও জাতীয় পর্যায়ে নির্বাচিত শ্রেষ্ঠ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মান্নান খানকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। পরে নাগরিক পরিষদের আহবায়ক আকরাম হোসেন, পৌর মেয়র সামছুজ্জামান অরুন, নাগরিক  পরিষদের সদস্য ইমদাদ হোসেন, আব্দুর রহমান, চিত্তরঞ্জন নাথ সহ নাগরিক পরিষদের সদস্যরা আব্দুল মান্নান খানের হাতে সম্মাননা স্মারক  (ক্রেস্ট)  তুলে দেন। 

এ ছাড়াও পুজা উদযাপন  পরিষদের পক্ষ থেকে পুজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক ও জাসদ নেতা এ্যাড. জয়দেব কুমার বিশ্বাস ও বুলবুল টেক্সটাইলের পক্ষ থেকে ব্যবস্থাপনা পরিচালক আব্দুল রফিক বিশ্বাস শ্রেষ্ঠ চেয়ারম্যানকে উত্তোরীয় প্রদান করেন। এ অনুষ্ঠান সঞ্চালনা করেন, প্রভাষক রাসেল মোশাররফ চৌধুরী ও পৌর আ’লীগ নেতা  জেমস খান। 

এ অনুষ্ঠানে মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করণে ও প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে অবদান রাখায় খুলনা বিভাগীয় শ্রেষ্ঠ উপজেলা শিক্ষা অফিসার মো: সিরাজুল ইসলাম কে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। 

এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যদানকালে আব্দুল মান্নান খান বলেছেন, জাতীয় প্রাথমিক শিক্ষাপদকসহ অর্জিত সম্মান সর্বস্তরের নাগরিকদের প্রতি উৎসর্গ করছি। তিনি আরো বলেন, আমি শুধু জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা অনুসরণ করেছি। 

বর্তমান সরকারের কাঙ্খিত লক্ষ্য অর্জনে ভবিষ্যৎ নেতৃত্ব তৈরী করতে মানসম্মত প্রাথমিক শিক্ষার বিকল্প নেই। তাই মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিত করতে শিক্ষা কর্মকর্তাসহ শিক্ষকদের পাশাপাশি অভিভাবকসহ সর্বস্তরের নাগরিকদের আরো বেশি দায়িত্বশীল হওয়ার আহবান জানান।

 

 

অনলাইন আপডেট

আর্কাইভ