ঢাকা, শনিবার 7 April 2018, ২৪ চৈত্র ১৪২৪, ১৯ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

জিয়া পরিবারকে ধ্বংস করার এবং নির্বাচন থেকে দুরে রাখার ষড়যন্ত্র চলছে .....ডাঃ জাহিদ হোসেন

নওগাঁ সংবাদদাতা: বিএনপি’র ভাইস চেয়ারম্যান ও ড্যাব’র মহাসচিব ডাঃ এ,জেড,এম জাহিদ হোসেন বলেছেন, জিয়া পরিবারকে ধ্বংস করার এবং নির্বাচন থেকে দুরে রাখার ষড়যন্ত্র চলছে। আমরা জিয়ার সৈনিক সেটা হতে দিব না। তাই সকল ভেদাভেদ ভ’লে বিএনপির নেতাকর্মীদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। ঐক্যের কোন বিকল্প নাই। বেগম খালেদা জিয়া এই দলকে মানুষের মাঝে প্রতিষ্ঠিত করেছে। দেশের গনতন্ত্রকে প্রতিষ্ঠিত করেছে। সেই গনতন্ত্রের নেত্রীকে মিথা মামলায় কারাগারে আটকে রেখেছে। নেত্রীকে বাঁচাতে হলে, গনতন্ত্রকে বাচাতে হলে, দেশের মানুষকে একত্রিত করে রাস্তায় নামাতে হবে। নেত্রীর মুক্তির আন্দোলন করতে হবে। আন্দোলনের মাধ্যমেই তাকে মুক্ত করে আনতে হবে।

তিনি বলেন, আওয়ামী লীগ গনতন্ত্রকে বিশ্বাস করে না। বিগত নির্বাচনে ১৫৪ জন প্রার্থীকে বিনা ভোটে নির্বাচিত করেছিলেন। তাদের জনগণের কাছে কোন দায়বদ্ধতা নাই। দায়বদ্ধতা আছে প্রভুদের কাছে। আ‘লীগের প্রভু আছে বন্ধু নাই। আর বিএনপির কোন প্রভু নাই, বন্ধু আছে। 

তিনি সম্প্রতি নওগাঁ জেলা বিএনপির দলীয় কার্যালয়ে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবীতে বিএনপির এক কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। জেলা বিএনপি’র সভাপতি আলহাজ্ব নাজমুল হক সনির সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে বিএনপি’র চেয়াপার্সনের উপদেষ্টা লেঃ কর্নেল অবঃ আব্দুল লতিফ খান, বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি সামসুজ্জোহা খান, সাবেক এমপি ডাঃ সালেক চৌধূরী, সাবেক এমপি সামসুল আলম প্রাং,জেলা বিএনপির সাধারন সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন ও শফিউল আজম ওরফে ভিপি রানাসহ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের প্রমুখ নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন।

অনলাইন আপডেট

আর্কাইভ