ঢাকা, শনিবার 7 April 2018, ২৪ চৈত্র ১৪২৪, ১৯ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

প্রেমের বলি দশম শ্রেণীর ছাত্রীর ঝুলন্ত লাশ

নেত্রকোণা সংবাদদাতা: নেত্রকোণা পৌরসভার সাতপাই এলাকায় সম্প্রতি নিখোঁজ হয়ে সকালে এক স্কুল ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শহরের সাতপাই রেলক্রসিং এলাকার মোঃ মনোয়ারুল ইসলাম মড়লের বাড়ীর জিগার ডাল থেকে ওই ছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়।

উদ্ধারকৃত ছাত্রীর নাম মুরসালিনা দৃপ্তি। সে নেত্রকোনা সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ১০ শ্রেণীর ছাত্রী।  নেত্রকোণা শহরের কাটলী এলাকার কাপড়ের ব্যবসায়ী নয়ন মিয়ার ২য় মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানা যায়, সম্প্রতি মনোয়ার মড়লের বাড়ীর লোকজন বাড়ীর সামনে গাছে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই ছাত্রীর  মরদেহ উদ্ধার করে। এ সময় পুলিশ মরদেহের কাছে পড়ে থাকা একটি ব্যানিটি ব্যাগে একটি চিরকুট, একটি ক্রিম, একটি চিরুনিসহ দু’টি মোবাইল ফোন সেট উদ্ধার করে।

ছাত্রীটির বাবা পৌর শহরের কাপড় ব্যবসায়ী নয়ন মিয়া জানান, তার চার মেয়ের মধ্যে দৃপ্তি ২য়। সে মঙ্গলবার রাত থেকে নিখোঁজ হয়। তাকে কোথাও খোঁজে না পেয়ে সকালে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন।

নেত্রকোণা মডেল থানার অফিসার্স ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন বলেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বুধবার সকালে মরদেহটি দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে জানায়। ঘটনাস্থল থেকে এশটি চিরকুট পাওয়া যায়। আমরা নিশ্চিত হয়েছি এটা প্রেম ঘটিত বিষয়। আমরা আসামীকে ধরার চেষ্টা করছি। তদন্তের স্বার্থে আসামীর নাম বলছিনা।পরিবারের লোকজন মরদেহটি সনাক্ত করার পর ময়না তদন্তের জন্য নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। আসামী গেস্খফতার হওয়ার পর মূল ঘটনা উন্মোচিত হবে।

অনলাইন আপডেট

আর্কাইভ