ঢাকা, শনিবার 7 April 2018, ২৪ চৈত্র ১৪২৪, ১৯ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

আগৈলঝাড়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

আগৈলঝাড়া (বরিশাল) সংবাদদাতা : বরিশালের আগৈলঝাড়ায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশ পোস্টমর্টেমের জন্য বরিশাল প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, পারিবারিক কহলের কারণে উপজেলার রাজিহার ইউনিয়নের বড়বাশাইল গ্রামের শিক্ষক মনোতোষ বাড়ৈর স্ত্রী দিপালী বাড়ৈ গতকাল শুক্রবার বাথরুমে গলায় রশি দিয়ে আত্মহত্যা করে। এসআই দেলোয়ার ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরতাহাল রিপোর্ট তৈরী করে লাশ থানায় নিয়ে আসে। বিকেলে লাশ পোস্টমর্টেমের জন্য বরিশাল প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। 

কাঁচা ধান কেটে নেওয়ার অভিযোগ : বরিশালের আগৈলঝাড়ায় জমির দখল নেওয়ার কৌশলে জমির থোর মুখো কাঁচা ফোলা ধান কেটে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ ও স্থানীয় সূত্রে জানাগেছে, উপজেলার বড় বাশাইল গ্রামের মন্নান হাওলাদারের ছেলে জুলহাস হাওলাদার ৫ বছর পূর্বে একই গ্রামের হরিদাস ঘটকের ছেলে কান্ত লাল ঘটকের কাছ থেকে ২২.৫০ শতাংশ নাল জমি ক্রয় করে ভোগ দখল করে আসলেও একই গ্রামের মৃত কালী চরণ মধুর পুত্র মধু জয়ধর তার অনুসারী লোক নিয়ে জুলহাসের ভোগ দখলীয় জমি বিভিন্ন ভাবে জবর দখলের চেষ্টা চালায়। চলতি বছরে জুলহাস ওই জমিতে বোরো ধান চাষ করে। বর্তমানে ওই জমির ধান থোর মুখো কাঁচা ফোলা। প্রতিপক্ষরা ওই জমি দখলে নেওয়ার কৌশলে গত ২৯ মার্চ জমি দখলের কৌশলে তরিঘরি করে কাঁচা ফোলা থোর মুখো ধান কেটে নেয়। এ ঘটনায় জুলহাস হাওলাদার বাদী হয়ে থানায় অভিযোগ দায়ের করেছেন। 

স্কুল ছাত্র গাছ থেকে পড়ে মৃত্যু : বরিশালের আগৈলঝাড়ায় এক স্কুল ছাত্রের গাছ থেকে পড়ে মৃত্যু হয়েছে। পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার বাকাল গ্রামের শংকর বল্লভের ছেলে ও বিএইচপি একাডেমির ৭ম শ্রেণিীর ছাত্র সম্রাট বল্লভ গতকাল বাড়ির পাশের একটি গাছে ঘুঘুর ডিম আনার জন্য উঠে। হঠাৎ করে গাছের ডাল ভেঙ্গে নিচে পড়ে যায় সম্রাট বল্লভ। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নেয়ার পরে স্কুল ছাত্র সম্রাট বল্লভের মৃত্যু হয়।

অনলাইন আপডেট

আর্কাইভ