ঢাকা, রোববার 8 April 2018, ২৫ চৈত্র ১৪২৪, ২০ রজব ১৪৩৯ হিজরী
Online Edition

গাজীপুর চষে বেড়াচ্ছেন মেয়র প্রার্থী অধ্যক্ষ এস এম সানাউল্লাহ

গাজীপুর সংবাদদাতা: গাজীপুরের সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী অধ্যক্ষ এস এম সানাউল্লাহ বুধবার মনোনয়ন পত্র উত্তোলনের পর থেকেই সমগ্র সিটি চষে বেড়াচ্ছেন। বুহস্পতিবার মহানগরের বিভিন্ন স্থানে ব্যাপক গণসংযোগ করেছেন।

বৃহস্পতিবার সকালে তিনি জয়দেবপুরে নির্বাচনের মাঠকর্মীদের নিয়ে প্রস্তুতি বৈঠক করেন। এরপর তিনি হাড়িনাল এলাকায় যান। এ সময় তিনি মুমূর্ষু রোগী বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মোঃ শহিদুল্লাহ ভুঁইয়ার বাড়িতে যেয়ে তার পাশে কিছু সময় কাটান ও তার জন্য দোয়া করেন। 

এ সময় তার সাথে ছিলেন জয়দেবপুর দক্ষিণ থানা জামায়াতের আমীর মোঃ মনির হোসাইন খান, ওয়ার্ড সভাপতি আব্দুল মান্নান ও স্থানীয় নেতৃবৃন্দ।

দুপুরে তিনি জাতীয় বিশ্ববিদ্যালয় এলাকা ও শরীফপুরে গণসংযোগ করেন। এ সময় তিনি বিয়ের অনুষ্ঠানে যোগদান করা সহ বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন। এ সময় তার সঙ্গে ছিলেন মহানগর উন্নয়ন পরিষদের প্রধান নির্বাচনী পরিচালক জনাব খায়রুল হাসান, মহানগর শিবির সভাপতি মিজানুর রহমান গাছা সাংগঠনিক থানা জামায়াতের আমীর হাফেজ মোতালিব হোসেন, সেক্রেটারি মোঃ মিয়াজউদ্দিন ও স্থানীয় নেতৃবৃন্দ।

বিকেলে তিনি কাউলতিয়া সাংগঠনিক থানার বাংলাবাজার, পোড়াবাড়ি ও সালনা এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। এ সময় শত শত উৎসবমুখর জনতা তার সমর্থনে গণসংযোগে অংশগ্রহণ করেন। এ সময় তার সাথে ছিলেন, মহানগর উন্নয়ন পরিষদ নেতা সাখাওয়াত হোসাইন, ছাত্রনেতা মিজানুর রহমান, থানা জামায়াতের আমীর রবিউল হক, সেক্রেটারি তারিকুজ্জামানসহ স্থানীয় নেতৃবৃন্দ।

গণসংযোগকালে অধ্যক্ষ সানাউল্লাহাহ গাজীপুরের উন্নয়ন ও শান্তির পক্ষে গণজাগরণ সৃষ্টির আহ্বান জানিয়ে বলেন, জনতার ঐক্যবদ্ধ শক্তির কাছে অপশক্তির পরাজয় অনিবার্য।

অনলাইন আপডেট

আর্কাইভ